1. successrony@gmail.com : admi2017 :
  2. editor@dailykhabor24.com : Daily Khabor : Daily Khabor
শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০৩:৪৭ অপরাহ্ন

বিয়ের পূর্বেই ছিলেন ঘনিষ্ঠ!

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৪ বার পড়া হয়েছে

বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী কাজল আগরওয়াল ও গৌতম কিচলু ৷ তবে এই করোনা পরিস্থিতিতে শুধুই ঘনিষ্ঠদের সঙ্গে তাঁরা উদযাপন করলেন এই স্পেশ্যাল দিনটি। মাস খানেক আগে নিজেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের খবর সকলকে জানিয়েছিলেন । কিন্তু কেউই জানতে পারেননি অন্তরালে অনেকদিন ধরেই চলছিল প্রস্তুতি । এমনকি মাস পাঁচেক আগে যে কাজল-গৌতমের এনগেজমেন্ট হয়ে গিয়েছে, তাও অজানা ছিল ।

কেউ টেরটিও পাননি, লকডাউনের মধ্যে, গত জুন মাসেই গৌতমের সঙ্গে এনগেজমেন্ট সেরে রেখেছিলেন ‘সিংঘম’-এর নায়িকা। সেই খবর, ছবি কিছুই প্রকাশ্যে আসতে দেননি তিনি । অবশেষে নিজেই হাটে হাঁড়ি ভাঙলেন । এনগেজমেন্টের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেই সুখবরটি সকলের সঙ্গে ভাগ করে নিলেন তিনি।

আঙটি বদলের কয়েকটি ছবি পোস্ট করেছেন নায়িকা । মনীশ মালহোত্রার ব্রাইট ইয়েলো রঙের সিফন-জারদৌসি শাড়িতে সেজেছিলেন কাজল । গৌতম পরেছিলেন ক্রিম রঙা শেরওয়ানি । দু’জনের মুখেই ছিল ম্যাচিং মাস্ক । এনগেজমেন্টের ফোটোসেশনে কাজল আর গৌতমকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়।

বিয়ের আগে পর্যন্ত হবু স্বামীর সঙ্গে কোথাও দেখা যায়নি কাজলকে । কোনও ছবিও শেয়ার করেননি তাঁরা । কাজল বরাবরই একটু প্রাইভেট পার্সন । ব্যক্তিগত জীবনকে গোপনে রাখতেই স্বচ্ছন্দ্যবোধ করেন তিনি । বিয়ের অনুষ্ঠানেও সেই ছায়াই দেখা গেল । বিয়ের মাত্র চার দিন আগে দশেরা উপলক্ষে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন তাঁর হবু স্বামীর । একসঙ্গে সকলকে দশেরার শুভেচ্ছা জানিয়েছিলেন কাজল ও গৌতম।

এ জাতীয় আরো খবর