1. successrony@gmail.com : admi2017 :
  2. editor@dailykhabor24.com : Daily Khabor : Daily Khabor
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:৩৬ অপরাহ্ন

‌‘শেখ হাসিনা ভালো থাকলে, ভালো থাকবে বাংলাদেশ’

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ১৬ বার পড়া হয়েছে

শেখ হাসিনা ভালো থাকলে, ভালো থাকবে বাংলাদেশ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে পটুয়াখালীর রাঙ্গাবালী প্রেস ক্লাব আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় শাবান মাহমুদ শেখ হাসিনার দীর্ঘ রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন।

বক্তব্যে তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধ সংগ্রামের সময় বাংলাদেশের সার্বিক সহায়তাসহ ৭৫ পরবর্তী সময়ে বঙ্গবন্ধুর দুই সন্তানকে আশ্রয় দিয়ে বন্ধুত্বের পরিচয় দিয়েছে ভারত। এ কারণে ভারতের প্রতি চির কৃতজ্ঞ বাংলাদেশের মানুষ।

বিশেষ অতিথির বক্তব্যে বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেন, ৭৫ এর পরে দেশে শেখ হাসিনার আগমন ছিল জাতির জন্য আর্শিবাদ। তার আগমন হয়েছে বলেই বাংলাদেশ আজ উন্নত দেশ। তার বাবার রেখে যাওয়া সাড়ে ৭ কোটি বাঙালীর কথা চিন্তা করে শেখ সেদিন দেশে ফিরেছিলেন।

রাঙ্গাবালী প্রেস ক্লাবের সভাপতি মো. জোবায়ের হোসেনের সভপতিত্বে শুক্রবার সকাল ১১টায় উপজেলা পরিষদের হল রুমে বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক মো.হুমায়ুন কবির, বিএফইউজে যুগ্ম মহাসচিব আব্দুল মজিদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, বেনাপোল পৌর মেয়র আশ্রাফুল আলম লিটন, রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ফোরামের সভাপতি শামীম সিদ্দিকী। এছাড়া জাতীয় প্রেস ক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের ২৫ জন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই প্রথম ঢাকায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের মিলন মেলা হয় রাঙ্গাবালীতে। এ কারণে গোটা উপজেলা জুড়ে উৎসব ও উদ্দীপনা বিরাজ করে। সাংবাদিক নেতাদের শুভেচ্ছা জানাতে আসেন স্থানীয় সাংবাদিক, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও রাঙ্গাবালীবাসী নামের একটি সেচ্ছাসেবী সংগঠন।

এ জাতীয় আরো খবর