1. successrony@gmail.com : admi2017 :
  2. editor@dailykhabor24.com : Daily Khabor : Daily Khabor
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন

উপজেলা চেয়ারম্যানসহ ৭ আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৯ বার পড়া হয়েছে

আওয়ামী লীগের সিদ্ধান্ত না মেনে সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর (নৌকা) বিরুদ্ধে অবস্থান নেয়ায় বেলকুচি উপজেলা চেয়ারম্যানসহ সাত নেতাকে বহিষ্কার করা হয়েছে। জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

বহিষ্কৃতরা হলেন- বেলকুচি পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা, তার বড় ভাই বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আজিজল হক খান ঘোষণা, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক হাজী হজরত আলী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আলী প্রামাণিক, সহ-সভাপতি বদর উদ্দিন মন্ডল ও উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবীব।

অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান বলেন, দলীয় সিদ্ধান্ত না মেনে দলের মনোনীত প্রার্থী বর্তমান পৌর মেয়র বেগম আশানুর বিশ্বাসের প্রাপ্ত প্রতীক নৌকার বিপক্ষে অবস্থান নেয়ায় তাদের বিরুদ্ধে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আশানুর বিশ্বাস শেখ হাসিনার প্রতিনিধি। এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকে আবারও নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে। আওয়ামী লীগ থেকে নৌকার বিরুদ্ধে যারাই অবস্থান নেবে তাদের বিরুদ্ধে একই সিদ্ধান্ত নেয়া হবে।

আগামী ১৬ জানুয়ারি বেলকুচি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বেগম আশানুর বিশ্বাস নৌকা প্রতীক ও স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদুল হক রেজা নারকেল গাছ প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

এছাড়া কাউন্সিলর পদে ৪২ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ পৌরসভায় মোট ৫৩ হাজার ৩৪৩ জন ভোটার রয়েছেন।

এ জাতীয় আরো খবর