1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন

অবশেষে এক টেবিলে সানী-মৌসুমী

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ৯ বার পড়া হয়েছে

বিয়ের আসরে সানী-জায়েদ খানের চড়-পিস্তল কাণ্ড, মোসুমীর অডিও বার্তায় ‘জায়েদ খান ভালো ছেলে’ এবং ‘সানী ভাই’ সম্বোধনের রেশ ধরে ঢালিউড উত্তাল ছিল টানা ছয় দিন।

সব ছাপিয়ে সবার জল্পনায় ছিলো ঢালিউডের আদর্শ পরিবারে আছড়ে পড়লো বুঝি ভাঙনের ঢেউ! কারণ সানী নিজেও জানালেন- একঘরে থেকেও তার বনবাস জীবনের কথা!

তবে এসব অস্থিরতায় স্থিরতা এলো বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটের দিকে প্রকাশিত একটি স্থিরচিত্রের মাধ্যমে। যেখানে এক টেবিলে দেখা মিললে সানী-মৌসুমী দম্পতিকে। সঙ্গে ছিলেন ছেলে ফারদিনসহ পরিবারের অন্য সদস্যরাও।

ছবিটি ওমর সানী নিজের ভেরিফায়েড ফেসবুক প্রোফাইলে শেয়ার করেন। ক্যাপশনে লিখে দেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’

এমন ছবি পেয়ে আনন্দে আটখানা ঢালিউড হয়ে নেটাগরিকরা। শুভেচ্ছা জোয়ারে ভাসছেন সানী-মৌসুমী।

সাম্প্রতিক এই অপ্রীতিকর ঘটনার সূত্রপাত মুভিলর্ড-খ্যাত অভিনেতা-প্রযোজক ডিপজলের ছেলের বিয়েতে। সেখানে উপস্থিত হয়ে ওমর সানী সপাটে চড় মারেন জায়েদ খানকে। অভিযোগ আছে, জায়েদ খানও পিস্তল দিয়ে গুলি করার হুমকি দিয়েছেন। চড় মারার কারণ হিসেবে সানী দাবি করেন, গত চার মাস ধরে জায়েদ মৌসুমীকে ডিস্টার্ব ও অসম্মান করছে।

শনিবার (১১ জুন) রাতে সেই বিষয়টি প্রকাশ্যে আসে। এর পরদিন (১২ জুন) সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগ করেন ওমর সানী। একই দিন জায়েদ খান ভালো ছেলে এবং স্বামীকে সানী ভাই বলে সম্বোধন করে গণমাধ্যমে বার্তা পাঠান মৌসুমী। হতে থাকে জল ঘোলা পরিবেশ।

বৃহস্পতির মধ্যরাতের এই টেবিল ছবির মাধ্যমে ধারণা করা যাচ্ছে, পারিবারিকভাবে এদিন সমঝোতা হয়েছে তাদের। সেই আনন্দে চলছে বিরিয়ানি উৎসব।

তবে এই উন্নয়নের পক্ষে বা বিপক্ষে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি মৌসুমী বা জায়েদ খানের পক্ষ থেকে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর