1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৪৩ পূর্বাহ্ন

আটকের ঘণ্টাখানেক পর মুক্তি পেলেন প্রিয়াঙ্কা

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১৯০ বার পড়া হয়েছে

ভারতের উত্তরপ্রদেশে কৃষক হত্যার প্রতিবাদ জানাতে গিয়ে পুলিশের হাতে আটকের ঘণ্টাখানেক পর মুক্তি পেলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী।

রোববার (৪ অক্টোবর) রাতে লাখনৌ থেকে লখিমপুর খিরির উদ্দেশে রওনা হন প্রিয়াঙ্কাসহ কয়েকজন কংগ্রেস নেতা। পথে তাকে দফায় দফায় আটকানোর চেষ্টা করে পুলিশ। এ সময় পুলিশের সাথে বাকবিতন্ডে জড়ান কংগ্রেস নেত্রী।

পরে সোমবার (৪ অক্টোবর) ভোরে তাকে আটক করে সীতাপুরে নিয়ে যায় পুলিশ। এর প্রায় ঘণ্টাখানেক পরে সকালের দিকে ছেড়ে দেয়া হয়।

লখিমপুর যাওয়ার পথে উত্তরপ্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবকেও গৃহবন্দী করেছে পুলিশ। এ সময় তার সমর্থকরা পুলিশের একটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

প্রসঙ্গত, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী অজয় মিশ্র ও রাজ্যের উপ মুখ্যমন্ত্রী কেশব মৌর্যর সফরের প্রতিবাদে বিক্ষোভ দেখাচ্ছিলেন এলাকার কৃষকরা। অভিযোগ উঠেছে কেন্দ্রীয় মন্ত্রীর কনভয়ের একটি গাড়ি দুই কৃষককে পিষে দেয়। সেই গাড়িতে ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্রর ছেলে। ওই খবর ছড়িয়ে পড়তেই এলাকায় সহিংসতা ছড়িয়ে পড়ে। উত্তরপ্রদেশের লখিমপুর খিরির অতিরিক্ত পুলিশ সুপার অরুণ কুমার সিং জানিয়েছেন, ওই সংঘর্ষে ৪ কৃষকসহ মোট ৮ জনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর