1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন

আদিত্য ও জাভেদ আখতার আমাকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছিল

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ২১ জুন, ২০২০
  • ৩৮ বার পড়া হয়েছে

সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর পর বলিউডে স্বজনপ্রীতি বিপক্ষে আরও সোচ্চার কঙ্গনা রানাউত। সুশান্তের প্রসঙ্গ টেনে ‘কুইন’ খ্যাত এ অভিনেত্রী জানিয়েছেন, তিনিও স্বজনপ্রীতির শিকার হয়েছেন বারবার। বলিউডের তারকা অভিনেতা হৃতিকের সঙ্গে সম্পর্ক নিয়ে রোশান পরিবারের সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন কঙ্গনা।

এ বিষয়ে তিনি সম্প্রতি জানান, বলিউডের জনপ্রিয় গীতিকার ও কবি জাভেদ আখতার একবার তার বাড়িতে ডেকে আমাকে রীতিমতো ধমক দেন। তিনি বলেছিলেন, রাকেশ রোশনরা (হৃত্বিকের বাবা) বলিউডে অনেক বড় পরিবার। ওদের কাছে যদি তুমি ক্ষমা না চাও, তাহলে তোমাকে জেলেও যেতে হতে পারে। এমনকি, রোশন পরিবারের কাছে ক্ষমা না চাইলে, আমার ক্যারিয়ার ধ্বংস হয়ে যেতে পারে বলেও হুমকি দিয়েছিলেন উনি।

কঙ্গনা আরও বলেছেন, জাভেদজি এও বলেছিলেন যে, রাকেশ রোশনদের কাছে ক্ষমা না চাইলে, আমার কাছে আত্মহত্যা ছাড়া আর কোনো পথ খোলা থাকবে না! জাভেদ আখতার এটা কেন ভাবলেন যে আমি আত্মহত্যা করে বসব? আমি একপ্রকার নিশ্চিত, যে সুশান্তকেও এ রকম কোনো কথা বলা হয়েছিল। জানতে চাই যে, এই কাজটা সুশান্তের সঙ্গে কে করলেন?

তিনি আরও বলেন, একসময়ে আমি যখন যশ রাজ ফিল্মসের ‘সুলতান’ ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলাম, আদিত্য (যশ রাজের কর্ণধার) আমাকে হুমকি দিয়েছিলেন যে আমার সঙ্গে আর কোনো কাজ কেউ করবেন না। সবাই আমার পাশ থেকে সরিয়ে গিয়েছিল সেদিন। তারপর থেকেই আমি একাকিত্বে ভুগতাম। মুখোশ টেনে ছিড়ে ফেলা উচিত এদের সবার।

এ জাতীয় আরো খবর