1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:২১ পূর্বাহ্ন

‘আধাঘণ্টা দরজা না খুলে মদের বোতল খালি করেন পরীমণি’

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ১১০ বার পড়া হয়েছে

আলোচিত চিত্রনায়িকা পরীমণি আধাঘণ্টা পর্যন্ত দরজা না খুলে বোতল থেকে মদ ফেলে দিয়ে বোতল খালি করেন বলে জানিয়েছেন পাবলিক প্রসিকিউটর আবদুল্লাহ আবু। মাদক মামলায় গ্রেপ্তার পরীমণির জামিন আবেদনের শুনানিতে আবেদনের বিরোধিতা করে এ কথা বলেন তিনি।

শুক্রবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মন্ডলের আদালতে পরীমণির জামিন আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হয়। শুনানিতে আবদুল্লাহ আবু বলেন, নায়িকা তো আরও আছে, তাদের বাসায় তো মদ পাওয়া যায়নি। তাদের তো পুলিশ ধরেনি। তাকে কেন গ্রেপ্তার করা হয়েছে? তার বাসায় মদ ছিল, সেজন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে গ্রেপ্তার করেছে।

তিনি বলেন, ‘আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে যখন গ্রেফতার করতে যায় তখন তিনি আধা ঘণ্টা পর্যন্ত দরজা খোলেননি। এ সময় তার বাসায় থাকা মদের বোতল থেকে মদ ফেলে দিয়ে বোতল খালি করেন। বাসার যে খালি বোতল আছে সেগুলোতে মদ ছিল।’

জামিন আবেদনের বিরোধিতা করে তিনি আরও বলেন, ‘পরীমণিকে শিল্পী সমিতি থেকে সাসপেন্ড করা হয়েছে। আমি এত গভীরে যেতে চাই না। চিত্রনায়িকা ও সাধারণ মানুষ আইনের চোখে সকলেই সমান। তার বাসায় মদ পাওয়া গেছে। আমরা চাই তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হোক।’

এর আগে শুক্রবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় দুই দফা রিমান্ড শেষে পরীমনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। বেলা ১১টা ৪০ মিনিটে তাকে একটি মাইক্রোবাসে করে আদালতের হাজতখানায় আনে পুলিশের অপরাধ ও তদন্ত বিভাগ (সিআইডি)। এরপর আসামি পক্ষের আইনজীবীদের জামিন আবেদন নাখোশ করে মামলার তদন্তের স্বার্থে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট পরীমনিকে গ্রেপ্তার করে র‍্যাব। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। মামলার বাদী হলেন র‌্যাব-১-এর কর্মকর্তা মো. মজিবর রহমান।

 

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর