1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩১ অপরাহ্ন

আমাকে ঘিরে কোনো উপদল হবে না : বিদিশা

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪ বার পড়া হয়েছে

সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ বলেছেন, আমাকে ঘিরে কোনো উপদল সৃষ্টি হবে না। এরশাদের ছেলে এরিকের ঘোষণা অনুযায়ী আমি মূল জাতীয় পার্টির কো-চেয়ারম্যান।

শনিবার দুপুরে হজরত শাহজালালের (র.) মাজার জিয়ারত শেষে তিনি সাংবাদিকদের কাছে এসব কথা বলেন। বিদিশা বলেন, দল পুনর্গঠন প্রক্রিয়ার অংশ হিসেবেই আমার এই সফর। আপনারা জানেন, জাতীয় পার্টির অবস্থা এখন ভালো নেই। সরকারের সঙ্গে ভালো সমন্বয়ও নেই। সমন্বয় থাকলে সিলেট-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক আরও ভোট পেতেন এবং এরশাদের লাঙ্গল মার্কা জয়লাভ করত।

এর আগে শনিবার দুপুর ১২টার দিকে বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছেন বিদিশা। সেখান থেকে দুপুর ১টার দিকে হজরত শাহজালাল (র.)-এর মাজার জিয়ারত করেন তিনি। পরে সেখানে জোহরের নামাজ আদায় ও কোরআন শরিফ পাঠ করার পর মাজারে শিরনি বিতরণ করেন। এরপর দরগাহ গেটের একটি হোটেলে বিশ্রাম নেন এবং হোটেলে অবস্থানকালে তিনি স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতিবিনিময় করেন। এরপর রাত ৮টা ২০ মিনিটে বিমানের একটি ফ্লাইটে করে ঢাকার উদ্দেশে সিলেট ত্যাগ করেন বিদিশা।

সিলেট সফরে বিদিশার সঙ্গে রয়েছেন এরিক এরশাদ ঘোষিত দলের ভারপ্রাপ্ত মহাসচিব ও এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদসহ কয়েকজন কেন্দ্রীয় নেতা।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর