1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:৩৪ অপরাহ্ন

‘আমার জীবনে একজন বিশেষ মানুষ রয়েছেন’

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১৭ মে, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে

ভারতীয় চলচ্চিত্রেএখন শক্ত অবস্থানে রয়েছেন তাপসী পান্নু। একের পর এক বিভিন্ন চরিত্রে অভিনয় করে প্রমাণ করে দিয়েছেন নিজেকে।

সম্প্রতি তাপসী নতুন এক আলোচনায় এসেছেন। তিনি স্বীকার করেছেন তিনি একটি সম্পর্কে রয়েছেন। একইসঙ্গে জানিয়েছেন, তার বয়ফ্রেন্ড কোনো ক্রিকেটার বা অভিনেতা, কোনোটাই নন। তাপসী বিয়ে প্রসঙ্গে বলেন, ‘আমি বিবাহিত নই। তবে যারা এগুলো নিয়ে গুজব কলাম লিখতে চান তাদের এ নিয়ে খুবই উত্সাহ রয়েছে। তবে আমার জীবনে যে রয়েছেন তিনি কোনো ক্রিকেটার বা অভিনেতা নন। এমনকি ও এখানকারই নয়।’

পান্নু বলেন, জীবনসঙ্গীকে কখনও লুকাতে চাইনি। গর্বের সঙ্গে জানাচ্ছি, আমার জীবনে একজন বিশেষ মানুষ রয়েছেন। কিন্তু সবসময় তা নিয়েই খবর হবে তা আমি কখনও চাই না। শুধুমাত্র মুচমুচে গসিপের জন্য এ বিষয়ে আমি কথা বলবো এমনটা তো হতে পারে না। অভিনেতা হিসেবে নিজেকে অনেক কষ্ট করে গড়ে তুলেছি। লোকে আমাকে অভিনয়ের জন্যই চিনেছে। সেটা তো এভাবে বিসর্জন দিয়ে দিতে পারি না আমি।

তার সম্পর্ক নিয়ে বাবা-মা বা পরিবারের অন্য সদস্যরা জানেন কি-না তাও জানতে চাওয়া হয়। সে ব্যাপারেও অকপট নায়িকা। ‘থাপ্পড়’ অভিনেত্রীর বক্তব্য, ‘শুধু শুধু বাবা-মায়ের কাছে লুকাতে যাবো কেন? আমার কাছে পরিবারের জানাটা খুবই গুরুত্বপূর্ণ।

এ জাতীয় আরো খবর