1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৫ অপরাহ্ন

আমেরিকায় মুক্তি পাচ্ছে মৌসুমী হামিদের ছবি

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ২০৪ বার পড়া হয়েছে

সুন্দরী প্রতিযোগিতা দিয়ে মিডিয়ায় এসেছিলেন মৌসুমী হামিদ। পরে অভিনয়ের জগতে নাম লেখান। শুরুতে নাটক দিয়ে অভিনয় ক্যারিয়ার এগিয়ে নিয়ে গেলেও এখন ছবিতেও তাকে দেখা যায়। তেমনই একটি ছবি ‘গোর’।
গাজী রাকায়েতের পরিচালনায় এ ছবিতে অভিনয় করেছিলেন গত বছরের প্রথমভাগে। ছবিটির নির্মাণ থেকে শুরু করে সব কাজই শেষ হয়ে এখন মুক্তির অপেক্ষায় আছে। তবে করোনার কারণে আপাতত দেশে মুক্তি পাচ্ছে না এই ছবি।

কিন্তু আমেরিকার লস অ্যাঞ্জেলসের একটি মিলনায়তনে সেখানকার প্রবাসী বাংলাদেশিদের আয়োজনে ছবিটি প্রথমবার প্রদর্শিত হবে ১৫ জানুয়ারি। এ বিষয়ে যাবতীয় প্রস্তুতি এরই মধ্যে সম্পন্ন করেছেন ছবিটির পরিচালক।

এ প্রসঙ্গে মৌসুমী হামিদ বলেন, ‘ভিন্নধর্মী গল্পের ছবি এটি। বাংলার পাশাপাশি ইংরেজি ভাষাতেও এটি নির্মিত হয়েছে। আমার চরিত্রটিও বেশ গুরুত্বপূর্ণ। অভিনয় জীবনে এই প্রথম দুই ভাষায় এক ছবিতে অভিনয় করেছি। করোনার প্রকোপ না থাকলে আমিও সেখানে যেতাম। তবে শুনেছি পরিচালক সেই প্রদর্শনীতে সেখানে উপস্থিত থাকবেন। ছবিটি বাংলাদেশে মুক্তি পেলে দেশীয় দর্শকের কাছে সাড়া জাগাবে এটি।’

নাটকে এখন নিয়মিত অভিনয় করছেন এই অভিনেত্রী। একখণ্ডের পাশাপাশি ধারাবাহিক নাটকের শুটিং নিয়ে এখন ব্যস্ততায় দিন কাটছে এই অভিনেত্রীর।

করোনাকাল শুরু হওয়ার আগে একটি ভিন্নধর্মী ট্র্যাভেল শোয়ের উপস্থাপনাও শুরু করেছিলেন মৌসুমী হামিদ। সেটির কয়েকটি পর্ব এরই মধ্যে টিভিতে প্রচারও হয়েছে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর