1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৮ অপরাহ্ন

আম্পায়ার নাদির শাহ মারা গেছেন

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫ বার পড়া হয়েছে

বাংলাদেশের আইসিসি প্যানেল আম্পায়ার নাদির শাহ মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) ভোর পৌনে ৪টার দিকে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

দীর্ঘদিন ধরে ফুসফুস ক্যানসারে আক্রান্ত ছিলেন নাদির শাহ। সপ্তাহখানেক আগে হাসপাতালের বেডে শুয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ছবিও পোস্ট করে মাঠে ফেরার ইচ্ছেও প্রকাশ করেছিলেন তিনি।

২০১৯ সালের অক্টোবরে জাতীয় লিগের ম্যাচ পরিচালনা করার সময় মাঠেই অসুস্থ হয়ে পড়েন নাদির শাহ। এরপর থেকে গৃহবন্দী জীবন কাটছিল। শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় মাঠে ফেরা সম্ভব হয়নি তার।

নাদির শাহর প্রতি শ্রদ্ধা জানিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম ববি ফেসবুকে লিখেছেন, ‘নাদির শাহ (১৯৬৪-২০২১)। আমাদের ভালোবাসার মানুষ, অতুলনীয় নাদির শাহ আর নেই। তার বিদেহী আত্মার প্রতি শান্তি কামনা করছি।’

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট লিখেছেন, ‘আমাদের প্রাণপ্রিয় সদা হাস্যোজ্জ্বল সাবেক ক্রিকেটার এবং আইসিসি প্যানেল আম্পায়ার নাদির ভাই আর নেই। আজ ভোর রাত ৩:৪৮ মিনিটে তিনি ধানমন্ডি আনোয়ার খান মর্ডান হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন (নিশ্চয়ই আমরা আল্লাহর জন্য, আর নিশ্চয়ই তার দিকে প্রত্যাবর্তনকারী)।’

‘মাত্র ৫৭ বছর বয়সেই ফুসফুসের ক্যানসারের সাথে লড়াই করতে করতে ক্লান্ত শ্রান্ত হয়ে সবাইকে ছেড়ে পরপারে পাড়ি জমিয়েছেন আমাদের প্রিয় নাদির ভাই। আল্লাহ যেন উনাকে জান্নাতুল ফেরদৌস দান করেন… আমিন’, যোগ করেন তিনি।

নিজের পোস্টে পাইলট আর জানান, নাদির শাহর জানাযার নামাজ আজ বাদ জুম্মা ধানমন্ডি ৭নং মসজিদে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর