1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন

আসিফকে বিয়ে করতে চেয়েছিলেন দীপা খন্দকার

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৫০ বার পড়া হয়েছে

জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ আকবরকে বিয়ে করতে চেয়েছিলেন অভিনেত্রী দীপা খন্দকার। এমনকি বিয়ের জন্য চাপও দিয়েছিলেন দীপা। সোহেল অটল-এর লেখা কণ্ঠশিল্পী আসিফ আকবরের জীবনী গ্রন্থ ‘আকবর ফিফটি নট আউট’-এ উঠে এসেছে এমন চাঞ্চল্যকর তথ্য।

বইটিতে আরও উঠে এসেছে আসিফ রাজি না হওয়ায় তার বাসায় গিয়ে আসিফের স্ত্রী মিতুর কাছে বিয়ের অনুমতি চেয়েছিলেন দীপা। শুধু তাই নয় আসিফ বিয়ে না করলে দীপা আত্মহত্যা করবেন বলেও তার মনে হয়েছিল।

নিজের আত্মজীবনীতে আসিফ আরও উল্লেখ করেছেন শিল্পী হিসেবে প্রতিষ্ঠা পাওয়ার পর আমেরিকা ট্যুরে গিয়ে আসিফ-দীপার ঘনিষ্ঠতা হয়। তাদের প্রেমের সূত্রপাত সেখান থেকেই। টানা কয়েক বছর প্রেম করার পর আসিফ আকবরকে বিয়ের জন্য চাপ দেন দীপা খন্দকার। আসিফকে তার স্ত্রী-সন্তান ছেড়ে আসার জন্যও বলেছিলেন তিনি। আসিফ রাজি না হওয়ায় আসিফের স্ত্রী মিতুর কাছে বলে বিয়ের অনুমতি চান। কিন্তু আসিফের স্ত্রী মিতু অনুমতি দেননি। তার কিছুদিন পর নির্মাতা শাহেদ আলী সুজনকে বিয়ে করেন দীপা খন্দকার।

বইয়ের ৩৬২ নং পৃষ্ঠায় দীপাকে নিয়ে লেখা আছে, ‘দীপার কথা ভাবলে মনে হয়, দীপা ব্যক্তিত্বসম্পন্ন মেয়ে ছিল বলেই তাকে ভালোবেসেছিলেন। শ্রদ্ধাবোধ থেকেই দীপার প্রতি অনুরক্ত হয়েছিলেন। দীপার সঙ্গে প্রেমের সম্পর্কটা নেই আসিফের, তবে শ্রদ্ধাটা রয়ে গেছে।’ দীপা ছাড়াও অন্য নারীর সঙ্গে প্রেমের সম্পর্কগুলোও উঠে এসেছে বইটিতে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর