1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন

এক বিছানায় কারো সঙ্গে ঘুমাতে পারি না : কঙ্গনা

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ১৩ মে, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে

মানালিতে নিজের পরিবারের সঙ্গে কোয়ারেন্টিনে রয়েছেন কঙ্গনা রানাওয়াত। তবে অনুরাগীদের নিজের দৈনন্দিন জীবন সম্পর্কে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপডেটেড রাখছেন কুইন। সম্প্রতি পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাত্কারে ব্যক্তিগত জীবন নিয়ে মন খুলে কথা বললেন কঙ্গনা।

নায়িকার কথায়, ‘আমি এমন কাউকে আমার জীবনে চাই না যে আমার ভিতরের শক্তিটা নষ্ট করতে চাইবে। আমি এখন সম্পূর্ন মানুষ এবং অন্যের কোনও খামতি আমি পূরণ করতে চাই না। আমার চাই একজন পূর্ণ ব্যক্তিত্ব সম্পন্ন মানুষ’। প্রেম করার ক্ষেত্রে স্বাধীনচেতা মনোভাবটাই কাল হয়েছে কঙ্গনার! অভিনেত্রী বলেন, ‘ আমি শুরু থেকেই নিজের স্বাধীনতাটা ভালোবাসি। এমনকি যখন আমি খুব ক্যাজুয়াল কোনও সম্পর্কেও জড়িয়েছি-বিশ্বাস করুন আমি কোনও মানুষের সঙ্গে এক বিছানায় ঘুমতে পারি না। আমি মাঝরাতে ঘুম থেকে উঠে পড়ব এবং নিজের ঘরে গিয়ে ঘুমব…হয়ত তাঁর কাছে ক্ষমা চেয়ে নেব…আমি সত্যি জানি না এই ভাবনা আমাকে কোথায় নিয়ে যাবে’।

কঙ্গনা রানাওয়াতের দিদি রঙ্গোলি চান্দেল হামেশাই সংবাদ শিরোনামে থাকেন তাঁর বোল্ড সেস্টমেন্ট এবং বিতর্কিত টুইটের জন্য। রঙ্গোলির সঙ্গে কিম কার্দাশিয়ানের তুলনা টেনে বসছেন কঙ্গনা! তিনি জানান, কিম কার্দাশিয়ানকে মানুষজন সোশ্যাল মিডিয়ায় ফলো করে উত্তেজনাপূর্ন পোস্টের জন্য, হয়ত রঙ্গোলির কার্দাশিয়ানের মতো নিতম্ব নেই কিন্তু বিশ্বাস করুন ও মারাত্মক উত্তেজনাপূর্ন কথা বলে।

ক্যারিয়ারের শুরুর দিকে ঠিক কী কী সমস্যার মুখে পড়তে হয়েছে কঙ্গনাকে? কঙ্গনার কথায়, ‘আমার জীবন এক্কেবারে ঘেঁটে গিয়েছিল। আমি এমন কিছু মানুষের সঙ্গে জড়িয়ে পড়েছিলাম, যাদের থেকে একমাত্র মৃত্যুই আমাকে রক্ষা করতে পারত। এইসব কিছু আমার সঙ্গে ঘটছিল যখন আমি ২০ কোটাও পার করিনি। সেই সময় এক বন্ধুর সৌজন্যে আমি যোগ-ব্যায়ামের সঙ্গে পরিচিত হই। সে আমাকে ‘রাজাযোগা’ বলে একটি বই উপহার দিয়েছিল। এরপর আমি স্বামী বিবেকানন্দকে নিজের গুরু হিবাসে মেনে তাঁর দেখানো পথে নিজেকে গড়তে শুরু করি’।

বক্স অফিসে কঙ্গনার শেষ ছবি ছিল পাঙ্গা। শীঘ্রই জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’তে দেখা যাবে অভিনেত্রীকে। হিন্দুস্তান টাইমস

এ জাতীয় আরো খবর