1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:১৯ পূর্বাহ্ন

এখনো ট্রমার মধ্যে আছি

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৯৭ বার পড়া হয়েছে

নতুন প্রজন্মের চিত্রনায়িকা নিশাত নাওয়ার সালওয়া গত ২৫ আগস্ট রাতে পরিবারসহ ডাকাতের কবলে পড়েছিলেন। পুলিশের সহায়তায় উদ্ধার পান সেই ঘটনা থেকে। তার সঙ্গে কথা বলেছেন রণ

এখন কেমন…

মানুষের জীবন কত অনিশ্চিত। যেকোনো সময় আমরা যেকোনো ঘটনার মুখোমুখি হতে পারি। গত ২৫ আগস্ট রাতে ডাকাতের কবলে পড়ার আগে এই সত্য এত কঠিনভাবে উপলব্ধি করিনি। কিন্তু এখন থেকে এই সত্য মাথায় নিয়েই চলব। এতে করে মানসিকভাবে প্রস্তুত থাকতে পারব। এটা খুব জরুরি। আমাদের সেভাবে হয়ত কোনো ক্ষয়ক্ষতি হয়নি। কিন্তু ঠিক সময় আইন-শৃঙ্খলা বাহিনী না এলে অনেক কিছুই হতে পারত। আমি এখনো ট্রমার মধ্যে আছি। এজন্য ফোন নম্বরটা বন্ধ রেখেছি। মাঝেমধ্যে ফেইসবুকে ঢু মারি। স্বাভাবিক হতে সময় লাগবে।

ঘটনা…

আমরা সেদিন একটা কাজে কেরানীগঞ্জে গিয়েছিলাম। সন্ধ্যার পর ফেরার সময় রোহিতপুর নামে একটা জায়গায় এলে ৪-৫টি ছেলে মোটরসাইকেল নিয়ে আমাদের গাড়ি আটকায়। তারা বলতে থাকে তাদের মোটরসাইকেলের সঙ্গে নাকি আমাদের গাড়ির ধাক্কা লেগেছে, পাঁচ হাজার টাকা জরিমানা দিতে হবে। অথচ এমন কিছুই ঘটেনি। ড্রাইভারের পাশের সিটে আব্বু বসা ছিলেন। আর পেছনে আমি আর আম্মু। তারা আব্বু ও ড্রাইভারকে গাড়ি থেকে নেমে কথা বলতে বলে। কিন্তু ওই জায়গাটা অন্ধকার ছিল। আমরা তাদের সামনে গিয়ে কথা বলতে বলি। তারা রাজি না হয়ে দুর্ব্যবহার করতে থাকে। ঘটনায় প্রথমে আমি অনেকটাই ঘাবড়ে গিয়েছিলাম। পরে বিপদ বুঝতে পেরে ৯৯৯-এ কল দিই। ফোন দেওয়ার পাঁচ মিনিটের মধ্যে পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছায়। সাদ্দাম হোসেন নামে একজনকে গ্রেপ্তার করে পুলিশ। ওই ছেলেদের মধ্যে একজন নিজেকে কেরানীগঞ্জ ছাত্রলীগের সহ-সভাপতি দাবি করেছিল। পরবর্তীকালে থানায় গেলে জানা যায়, এরা সবাই সংঘবদ্ধ চক্র। ডাকাতি ও চাঁদাবাজি করা এদের কাজ। আমার বাবা থানায় অভিযোগ করলে পুলিশ দ্রুত বিচার আইনে মামলা নিয়েছে। আকস্মিক ঘটনায় পুলিশের কাছ থেকে দ্রুত সাড়া পেয়ে তাদের প্রতি কৃতজ্ঞ।

কবরীর নায়িকা…

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮-এর প্রথম রানারআপ হয়ে শোবিজে পা রাখি। মিউজিক ভিডিও, বিজ্ঞাপনের পাশাপাশি কয়েকটি সিনেমায় কাজ করা হয়েছে। তবে প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী কবরী পরিচালিত শেষ সিনেমা ‘এই তুমি সেই তুমি’র নায়িকা হওয়ার পর আমার ক্যারিয়ার বদলে যায়। সবাই আমাকে চিনতে শুরু করে। ছোট্ট ক্যারিয়ারে এটাই আমার সবচেয়ে বড় অর্জন। যদিও ছবিটি এখনো শেষ হয়নি। এত সুন্দর একটা সিনেমা, কবরী ম্যাম অনেক যত্ন করে কাজটি করেছিলেন। তাই আমি হতাশ হয়ে পড়েছিলাম ছবিটির ভবিষ্যৎ নিয়ে। কিন্তু এখন আবার আশাবাদী হয়ে উঠেছি। শুনেছি কবরী ম্যামের ছেলে তার মায়ের শেষ সিনেমার বাকি অংশের কাজটুকু করবেন। আমি চাই সিনেমাটি যেন ভালোভাবে দর্শকের কাছে পৌঁছায়।

অন্য কাজ…

হাতে আছে মোস্তাফিজুর রহমান মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’, সাইদুল ইসলাম রানা পরিচালিত ‘বীরত্ব’ ও শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত শামীম আহমেদ রনি পরিচালিত সিনেমা ‘বুবুজান’। করোনার কারণে কাজ আপাতত থমকে আছে। কক্সবাজারে ‘বুবুজান’ ছবিটির একটি গানের শ্যুটিং হয়েছে। এতে আমার বিপরীতে অভিনয় করছেন নায়ক শান্ত খান।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর