1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৫ অপরাহ্ন

এবার তামিমের লাইভ আড্ডায় যোগ দেবেন ওয়াসিম আকরাম

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ১৪৫ বার পড়া হয়েছে

করোনা পরিস্থিতিতে দেশি-বিদেশি ক্রিকেটারদের নিয়ে ফেসবুকে নিয়মিত লাইভ আড্ডার আয়োজন করছেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। এবার সেই আড্ডায় চমক হিসেবে থাকছেন পাকিস্তানের সাবেক পেসার ওয়াসিম আকরাম। এছাড়াও যোগ দেবেন বাংলাদেশের সাবেক তিন ক্রিকেটার খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদিন নান্নু এবং আকরাম খান। গতকাল সোমবার (মে ১৮) রাতে ফেসবুক লাইভে বিরাট কোহলির সঙ্গে আড্ডা শেষে এমনটাই জানান তিনি।

এ বিষয়ে তামিম জানান, ‘কালকেও (মঙ্গলবার) একটা বড় সারপ্রাইজ আছে। সেটা হলো কালকে আমাদের সঙ্গে খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদিন নান্নু এবং আকরাম খান-এই তিনজন থাকবেন। আর বিশেষ অতিথি হিসেবে থাকবেন ওয়াসিম আকরাম।’

তিনি আরো জানান, ‍‌‌’আমাকে অনেক লোকাল কোচ ফোন করে বলেছ ওয়াসিম আকরামের সঙ্গে একটু বোলিং টিপস নিয়ে যদি আলাপ করা যায় তাহলে ওরা জানতে পারবে,শিখতে পারবা।’

এর আগে গত শুক্রবার (মে ১৫) আরেক ভারতীয় ব্যাটসম্যান রোহিত শর্মাকে লাইভে এনেছিলেন তামিম। তার আগে চমক হিসেবে প্রথম বিদেশি ক্রিকেটার দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিসের সঙ্গে লাইভে আড্ডা দেন এই বাঁহাতি ওপেনার।

এর আগে তামিমের সঙ্গে ফেসবুক লাইভে আড্ডা দেন তারই সতীর্থ লিটন দাস, মুমিনুল হক ও সৌম্য সরকার রুবেল হোসেন ও তাসকিন আহমেদ।

জাতীয় দলের সতীর্থ মুশফিকুর রহিমকে দিয়ে ফেসবুকে লাইভ আড্ডা শুরু করেন তামিম। এরপর মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফি বিন মর্তুজাকেও লাইভে নিয়ে আসেন তিনি।

তামিমের সঙ্গে লাইভ আড্ডায় হাজির হয়েছিলেন বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন এবং নাঈমুর রহমান দুর্জয়ও।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর