1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৪১ পূর্বাহ্ন

এবার দীঘির নায়ক বনি

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৯০ বার পড়া হয়েছে

এরইমধ্যে নিজের নামের সঙ্গে চিত্রনায়িকা শব্দটি যুক্ত করেছেন প্রার্থনা ফারদিন দীঘি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গি পাড়ার মিয়া ভাই’ ছবি দুটি। ‘টুঙ্গি পাড়ার মিয়া ভাই’ ছবিটিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। বর্তমানে তিনি অভিনয় করছেন বঙ্গবন্ধুর বায়োপিকে। এর মাঝেই নতুন ছবির খবরে এলেন দীঘি।

এবার ‘মানব দানব’ শিরোনামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন তিনি। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করবেন কলকাতার চিত্রনায়ক বনি সেনগুপ্ত। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন বজলুর রাশেদ চৌধুরী।

নিজের নতুন ছবি ও বনির সঙ্গে অভিনয় প্রসঙ্গে দীঘি বলেন, ‘অক্টোবর মাস থেকে বাংলাদেশে সিনেমাটির শুটিং শুরু হবে বলে আমি জেনেছি। বাকি শুটিং কোথায় হবে সেটা আমি এখনও জানি না। বনি অনেক ভালো একজন অভিনেতা। আশা করছি দারুণ একটি কাজ হবে।’

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক বজলুর রাশেদ চৌধুরীর বলেন, ‘জেলেপাড়ার গল্পে সিনেমাটি নির্মিত হচ্ছে। এখানে গ্ল্যামারের চেয়ে অভিনয়টা বেশি দরকার। বনি ও দীঘি ভালো অভিনয় করেন। তারা চরিত্রের গভীরতা বুঝে নিজেদের সেরাটা উপহার দেবেন বলে মনে করি।’

উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্র যাত্রা শুরু করেছিলেন দীঘি। চাচ্চু, দাদী মা, পাঁচ টাকার প্রেমসহ একের পর এক হিট ছবিতে অভিনয় করে দর্শকহূদয় জয় করেন তিনি। এছাড়া নায়ক রাজ্জাকের সঙ্গে জুটি বেঁধে ছোট্ট শিশুর রোমান্টিক গান কিংবা ডেঞ্জারম্যান ডিপজলের সঙ্গে দুষ্টু মিষ্টি দীঘি রাতারাতি তারকা বনে চলে যান।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর