1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৯:৪২ পূর্বাহ্ন

এবার পরীমনির বিরুদ্ধে মামলা করবেন নাসির

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ২৩৩ বার পড়া হয়েছে

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তুলে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের নামে থানায় মামলা করেছিলেন চিত্রনায়িকা পরীমনি।সেই মা মলায় গ্রেফতারের পর মঙ্গলবার জামিন পেয়েছেন নাসির। এরপর বুধবার মাদক মামলায়ও জামিন পেলেন তিনি। এবার জানা গেছে চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে মান হানির মামলা করবেন নাসির ইউ মাহমুদ। গত ৮ জুন রাতে ঢাকার অদূরের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যা চেষ্টা করা হয়েছে বলে অভিযোগে তোলেন চিত্রনায়িকা পরীমনি। এমনকি সেই রাতে পরীমনিকে জোর করে মদ পান করান নাসির। এমন সব অভিযোগে যখন চারদিক উত্তাল তখন সেই রাতের বোট ক্লাবের ভেতরের সিসিটিভি ফুটেজ সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে

পরীমনিকে স্বেচ্ছায় মদ পান করতে দেখা যায়। গ্রেফতার হওয়ার পর থেকেই নাসির ইউ মাহমুদ বলে আসছিলেন, পরীমনির করা অভিযোগ অসত্য ও বানোয়াট। তিনিআরও বলেছিলেন পরীমনি সেই রাতে ামি মরে বোতল নিতে চাইলে তাকে নিষেধ করেন তিনি। এতে উল্টো তার উপর ক্ষিপ্ত হয়েছিলেন পরীমনি। পরবর্তীতে সিসিটিভি ফুটেজেও সেই ৃশ্য খো গেছে। ফুটেজে আরও দেখা যায় পরীমনি নাসির ইউ মাহমুদকেই ক্লাব থেকে বের হয়ে যেতে বলেছিলেন সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসার কিছুদিন পরই জামিন পেলেন নাসির ইউ মাহমুদ।

পরীমনির করা অভিযোগ অসত্য বলেই নাসির ইউ মাহমুদ জামিন পেয়েছেন বলে ধারণা করছেন আইন বিশেষজ্ঞদের অনেকেই। এদিকে নাসির ইউ মাহমুদের পারিবারিক সুত্রে একজন জানান, পরীমনি যে অভিযোগ তুলেছেন তাতে শুধুনাসির ইউ মাহমুদের সম্মানহানি হয় নি বরং তার পরিবা রের ভাবমূর্তিনষ্ট হয়েছে। এমতাবস্থায় পরীমনির বিরুদ্ধে মানহানির মামলা করার কথা ভাবছে নাসির ও তার পরিবার। খুব শিঘ্রই পরীমনির বিরুদ্ধে মামলা করা হবে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর