1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন

এশিয়া কাপ স্থগিত করল এসিসি

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে

একদিন আগেই এশিয়া কাপের ভাগ্য নিয়ে মত দিয়েছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী। গতকাল বুধবার তিনি এক ইনস্টাগ্রাম লাইভে আগামী সেপ্টেম্বরে অনুষ্ঠিতব্য এশিয়া কাপ বাতিলের ঘোষণা দেন। এতে বেজায় চটে গিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এশিয়া কাপ স্থগিতের এখতিয়ার এশিয়ান ক্রিকেট কাউন্সিলের হওয়ায় (এসিসি) তারা সৌরভের ঘোষণার যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তোলেন। শেষ পর্যন্ত আজ স্থগিতই হয়ে গেল এশিয়া কাপ।

এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) বৃহস্পতিবার সংবাদ বিজ্ঞপ্তিতে টুর্নামেন্ট পিছিয়ে যাওয়া নিশ্চিত করেছে। এসিসির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্ধারিত সময়ে টুর্নামেন্ট আয়োজনে এসিসি বোর্ডের আগ্রহ থাকলেও বিভিন্ন দেশের ভ্রমণ নিষেধাজ্ঞা, কোয়ারেন্টিনে থাকার বাধ্যবাধকতা, স্বাস্থ্য ঝুঁকি, সামাজিক দূরত্বের প্রয়োজনীয়তা, ইত্যাদি নানা বাস্তবতা বিবেচনা করে টুর্নামেন্ট স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

টি-টোয়েন্টি সংস্করণে হওয়ার কথা ছিল এবারের আসর। এই টুর্নামেন্ট আগামী জুনে আয়োজনের লক্ষ্য নিয়ে কাজ করা হচ্ছে বলে জানিয়েছে এসিসি। এবারের আসরের আয়োজক দেশ ছিল পাকিস্তান। কিন্তু ভারত সেখানে যাবে না বলে সংযুক্ত আরব আমিরাতে টুর্নামেন্ট আয়োজন করার কথা শোনা যাচ্ছিল। তবে শ্রীলঙ্কার করোনাভাইরাস নিয়ন্ত্রণে আসায় তাদের সঙ্গে আয়োজনের অধিকার বদল করে পাকিস্তান। ২০২২ সালের আসর পাকিস্তানে হওয়ার কথা আছে।

এ জাতীয় আরো খবর