1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন

এ ধরনের কাজ সত্যিকার জীবনের নায়কই করে : মুশফিককে আফ্রিদি

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ১৬ মে, ২০২০
  • ৫৯ বার পড়া হয়েছে

মুশফিকুর রহিমের নিলামে তোলা ঐতিহাসিক ব্যাটটি প্রায় ১৭ লাখ টাকায় কিনে নিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির ফাউন্ডেশন।সংস্থাটির নাম ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশন’।

২০১৩ সালে গল টেস্টে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে এই ব্যাট দিয়েই বাংলাদেশের হয়ে প্রথম ডাবল সেঞ্চুরি করেন মুশফিক। ২০০ রান করেই আউট হয়েছিলেন তিনি।

অনলাইন প্ল্যাটফর্ম ‘স্পোর্টস ফর লাইফ’ এর ফেসবুক পেজে লাইভের মাধ্যমে মুশফিকের ব্যাটের নিলাম বিজয়ীর নাম ঘোষণা করা হয়। লাইভে উপস্থিত থেকে নিলামে বিজয়ীর নাম ঘোষণা করেন বাংলাদেশের এই ‘মিস্টার ডিপেন্ডেবল’। এরপরই তিনি তার ফেসবুক পেজে আফ্রিদির একটি ভিডিও বার্তা পোস্ট করেন। যেখানে তাঁকে সত্যিকার জীবনের নায়ক হিসেবে আখ্যা দিয়ে এই উদ্যোগের প্রশংসা করেন আফ্রিদি।

ভিডিও বার্তায় আফ্রিদি বলেন, ‘মুশফিক, তুমি দুস্থ মানুষদের জন্য যে কাজ করছো সেটা আসলেই প্রশংসার দাবি রাখে। এ ধরনের কাজ সত্যিকার জীবনের নায়কই করে। এখন খুব খারাপ সময় যাচ্ছে, এই সময়ে একে অপরের সাহায্যের প্রয়োজন হয়। বাংলাদেশ থেকে আমি যে ভালোবাসা পেয়েছি তা সারাজীবন মনে রাখব। পাকিস্তানের পক্ষ থেকে তোমার ব্যাটটি কিনে তোমার এই যুদ্ধের অংশীদার হতে চায় পুরো পাকিস্তান ও শহীদ আফ্রিদি ফাউন্ডেশন। আমাদের দোয়া তোমাদের সঙ্গে রয়েছে। আল্লাহ চাইলে এই দুঃসময় কাটিয়ে ক্রিকেট মাঠে আবার মিলিতো হবো। ধন্যবাদ।’

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর

বিজ্ঞাপন