1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
অক্টোবরের শেষে ফেসবুকের নাম বদল সরকারি চাকরির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছর কারাদণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব, বিভ্রান্তি ছড়ালেই ব্যবস্থা স্ত্রী ও ভাইয়ের হিসাবে কোটি কোটি টাকা লেনদেন অডিট রিপোর্টের ওপর নির্ভর করছে ইভ্যালির ভাগ্য স্বাস্থ্যে চাকরি করে নজরুলের সম্পদ হয়েছে ৬ কোটি ১৭ লাখ টাকা মাত্র পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ ফাইন্যান্সিয়াল টাইমসে প্রধানমন্ত্রীর নিবন্ধ: উন্নত দেশগুলো ক্ষতিগ্রস্থদের গুরুত্ব দিচ্ছে না ই-কমার্স প্রতারণা:১১ প্রতিষ্ঠানের অ্যাকাউন্টে মাত্র ১৩৬ কোটি,গ্রাহকের পাওনা ৫ হাজার কোটি টাকা বিভিন্ন মন্ত্রনালয়ের ৪২ হাজার ২৯৮টি পদ বিলুপ্ত

ওয়াশিংটনে জরুরি অবস্থার অনুমোদন দিলেন ট্রাম্প

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১
  • ৫২ বার পড়া হয়েছে

যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসিতে জরুরি অবস্থা জারির অনুমোদন দিয়েছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সোমবার হোয়াইট হাউসের গণমাধ্যমের অফিসের বরাতে আলজাজিরা এমন খবর দিয়েছে।

মার্কিন আইনপ্রয়োগ কর্মকর্তারা নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন শপথ নেওয়ার আগে হুমকির হুঁশিয়ারি দেওয়ার পর ট্রাম্পের কাছ থেকে এই নির্দেশ এসেছে।

এতে ওয়াশিংটন ডিসিতে জরুরি অবস্থায় সাড়া দিতে আগামী ২৪ জানুয়ারি পর্যন্ত কেন্দ্রীয় সরকারের সহায়তার আশ্বাস দেওয়া হয়েছে।

নির্দিষ্ট করে বললে, জরুরি অবস্থার প্রভাব লাঘবে প্রয়োজনীয় সম্পদ, সরঞ্জাম ও সতর্কতার মাধ্যমে সহায়তা করতে কেন্দ্রীয় জরুরি ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে অনুমোদন দেওয়া হয়েছে।

গত ৬ জানুয়ারি ক্যাপিটল হিলে উগ্র ট্রাম্পপন্থীদের তাণ্ডবের পর এমন পদক্ষেপ এসেছে। ওই দাঙ্গায় এক পুলিশ কর্মকর্তাসহ পাঁচ ব্যক্তি নিহত হয়েছেন।

ট্রাম্পের অভিযোগ, মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ফল তার কাছ থেকে ছিনিয়ে নেওয়া হয়েছে। সোমবার সকালে কেন্দ্রীয় তদন্ত সংস্থা এফবিআই এক বুলেটিনে বাইডেনের শপথের দিন রাজধানীসহ ৫০টি রাজ্যে সশস্ত্র বিক্ষোভের হুশিয়ারি দিয়েছেন।

হোয়াইট হাউসের প্রেস সচিবের অফিস এক বিবৃতিতে জানায়, আজ প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ঘোষণা দিয়েছেন যে, ডিস্ট্রিক্ট অব কলোম্বিয়ায় জরুরি অবস্থা বহাল থাকবে এবং ১১ থেকে ২৪ জানুয়ারি পর্যন্ত ৫৯তম প্রেসিডেন্টের অভিষেকের ফলে জরুরি অবস্থার কারণে ডিস্ট্রিক্টের পদক্ষেপের পরিপূরক হিসেবে কেন্দ্রীয় সহায়তার নির্দেশ হয়েছে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর