1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন

কবরীর বাড়ি দখলের চেষ্টা

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৭৯ বার পড়া হয়েছে

প্রয়াত অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর গুলশানের বাড়ি দখলের চেষ্টা চলছে। এ অভিযোগে গত ২৮ সেপ্টেম্বর গুলশান থানায় একটি জিডি করেছেন অভিনেত্রীর ছোট ছেলে শাকের ওসমান।

থানার জিডি সূত্রে জানা গেছে, গত ২৭ সেপ্টেম্বর রাত আনুমানিক আড়াইটার দিকে কবরীর গুলশান লেক পাড়ের বাসায় অচেনা মানুষের উপস্থিতি দেখা যায়। কবরীর ছেলে সিসি ক্যামেরায় দেখতে পান কিছু লোক তাদের বাসার গ্রাউন্ড ফ্লোরের বাতি বন্ধ করে দিচ্ছেন। রাত ২টা ৫০ মিনিটের দিকে সিসি ক্যামেরায় তিন ব্যক্তিকে বাসার সিঁড়ি দিয়ে তিনি নামতে দেখে চমকে যান। এ সময় শাকের জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল করে পুলিশ ডাকেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে অচেনা লোকজন মোটরসাইকেলযোগে সেখান থেকে দ্রুত চলে যায় বলেও জিডিতে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে শাকের চিশতী সময়ের আলোকে বলেন, ‘মা বেঁচে থাকতে বাড়ি দখলের চেষ্টা করেছিল একটি চক্র। সেই চক্র মায়ের মৃত্যুর পর আবারও সক্রিয় হয়েছে। তাই আমি পুলিশের সঙ্গে কথা বলেছি। থানায় জিডি করা হয়েছে।’

২০১৮ সালে অভিনেত্রী কবরী বেঁচে থাকতে বাড়িটির দুই ফ্ল্যাট মালিকের সঙ্গে তার ঝামেলা চলছিল। এই ঝামেলাকে কেন্দ্র করে তাকে লাঞ্ছিত করা হয়েছে উল্লেখ করে তখন গুলশান থানায় একটি জিডি করেছিলেন অভিনেত্রী। সে সময় কবরী গণমাধ্যমে বলেছিলেন, তার বাড়িটি দখলের চেষ্টা করছে একটি চক্র।

উল্লেখ্য, অভিনেত্রী কবরীর মৃত্যুর পর তার অসমাপ্ত চলচ্চিত্র ‘এই তুমি সেই তুমি’ শেষ করার কাজ এগিয়ে নিচ্ছেন তার ছেলে শাকের চিশতী। সরকারি অনুদানে ২০২০ সালের ১৭ মার্চ এই চলচ্চিত্রের শুটিং শুরু করেছিলেন নির্মাতা কবরী। চলচ্চিত্রের গল্প ও চিত্রনাট্যও তার। পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করছিলেন কবরী। সিনেমাটির অসমাপ্ত কাজ প্রসঙ্গে শাকের চিশতী বলেন, বর্তমানে আমি বাড়ি নিয়ে যে ঝুঁকিতে আছি চেষ্টা করছি বেঁচে থাকার জন্য। এরপর ছবির কাজ। আর করোনার প্রকোপ তো থামেনি। চলচ্চিত্র সংশ্লিষ্টদের নিরাপত্তার কথা ভেবে আপাতত শুটিং বন্ধ। এডিটিং, কালার কারেকশনের মতো পোস্ট প্রোডাকশন কাজ চলছে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর