1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন

‘কবে প্রেমে পড়েছি জানি না’

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ১৪ জুন, ২০২১
  • ৩০ বার পড়া হয়েছে

এক যুগের বেশি সময় ধরে তাঁদের পরিচয়। তাঁরা ছিলেন বন্ধু। সেই বন্ধুত্বই যে কখন প্রেমে পরিণত হয়েছে, টেরও পাননি। অতঃপর পারিবারিকভাবেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রসূন আজাদ। গতকাল ১২ জুন তাঁকে আংটি পরিয়েছেন পাত্রপক্ষ। তাঁর হবু বর ফারহান গাফফার একজন ব্যবসায়ী।

প্রসূন বলেন, ‘সে বন্ধু হিসেবে ভালো। কিন্তু দাম্পত্য সম্পর্কে জড়াব কি না, সেটি নিয়ে দ্বিধাদ্বন্দ্বে ছিলাম। তাকেও আমার একটু একটু করে ভালো লাগছিল। বিয়ে তো করতেই হবে। পরে পরিবারের লোকদের জানাই। তাঁরা পারিবারিকভাবে সব সিদ্ধান্ত নিয়েছেন। সবার কাছেই মনে হয়েছে, আমাদের বিয়েটা হতে পারে। কোনো বিষয় নিয়ে অপছন্দ নেই। দুই পরিবারের সম্মতিতেই গতকাল বাগদান হয়েছে। এখন পরিবারের পরিকল্পনাতেই সব হবে।’

বিয়ে নিয়ে পরিকল্পনা কী? ‘যখন বুঝতে পারলাম আমরা প্রেমে পড়েছি, একসঙ্গে থাকতে চাই, তখন থেকেই দুজনের অনেক পরিকল্পনা। একসময় মনে হতে লাগল, তাঁর ফোন না পেলে অস্থির লাগে। তখন থেকেই বিয়ে, হানিমুন, আমাদের জীবন নিয়ে কথা হতো। নিজেরা সিদ্ধান্ত নিলে হয়তো আরও পরে বিয়ে করতাম। কিন্তু দুই পরিবার থেকে এখন যা সিদ্ধান্ত আসবে, মেনে নিতে হবে। হয়তো আমাদের মতো করে অনেক কিছুই হবে না। তাঁরা যৌথ পরিবারে থাকেন। বিয়ের পর এতই ব্যস্ত থাকব যে হানিমুন করা হবে কি না, জানি না।’ কথাগুলো বলেই হাসলেন প্রসূন আজাদ। তবে জানিয়ে রাখলেন, বিয়ের পর সুযোগ পেলে তাঁরা বান্দরবানে হানিমুনে যেতে চান।

প্রসূনের বাবা পুলিশ কর্মকর্তা। ঢাকার বাইরে পোস্টিং। শিগগিরই ঢাকায় এসে বিয়ের দিন ধার্য করবেন। প্রসূন জানান, জুনের শেষে বিয়ের পিঁড়িতে বসার সম্ভাবনা রয়েছে। বর্তমানে তিনি ব্যবসা নিয়ে ব্যস্ত। সর্বশেষ তাঁকে নারী দিবসের একটি নাটকে দেখা গিয়েছিল।

আগেও একবার বিয়ে করেছিলেন অভিনেত্রী প্রসূন আজাদ। বর অস্ট্রেলিয়াপ্রবাসী মোহাইমিন সান। ২০১৬ সালের ফেব্রুয়ারিতে তাঁদের বিয়ে হয়েছিল। ২০১৮ সালে তাঁদের ছাড়াছাড়ি হয়।

২০১২ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টারের প্রথম রানার আপ হয়ে শোবিজে যাত্রা শুরু করেন প্রসূন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর