1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত অভিনেত্রী, হাসপাতালে ভর্তি

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ১০ জুন, ২০২০
  • ৫৫ বার পড়া হয়েছে

করোনা আক্রান্ত ‘ইয়ে রিশতা কেয়া কেহেলাতা হ‍্যায়’ ধারাবাহিকের অভিনেত্রী মোহেনা কুমারী। মহিলার পরিবারের সকলের কোভিড-১৯’তে আক্রান্ত হয়েছেন। এই মুহূর্তে সকলেই হাসপাতালে কোয়ারেন্টিনে চিকিৎসাধীন।

করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে নিয়ে হাসপাতালের ষষ্ঠ দিন পর্যন্ত অভিজ্ঞতা কেমন তা একটি ভিডিও করে ইনস্টাগ্রামে আপলোড করেছেন মোহেনা।

করোনা নিয়ে মানুষের মনে রয়েছে এখনও নানা রকমের প্রশ্ন। সেগুলো পরিষ্কার করতেই এই ভিডিও তৈরি করেছেন তিনি।

ভিডিওতে মোহেনা একদম শুরু থেকে জানিয়েছেন কীভাবে তারা করোনায় আক্রান্ত হলেন। তিনি জানান, প্রথমে তার শাশুড়ির শরীর খারাপ করে। জ্বর আসে এবং তারপরে তারও শরীর খারাপ হতে থাকে। সারা গায়ে হাত পায়ে ব্যথা এবং ক্লান্তিবোধ শুরু হয়। সঙ্গে সঙ্গে তারা টেস্ট করান। কিন্তু প্রথমবার টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে।

রিপোর্ট নেগেটিভ আসা সত্ত্বেও দেখা যায় শাশুড়ির জ্বর ক্রমশ বাড়ছে। তাই পুনরায় টেস্ট করান তারা। আর এইবার রিপোর্টে ফলাফল আসে পজিটিভ। সঙ্গে সঙ্গে বাড়ির প্রত্যেককেই টেস্ট করানো হয় এবং ফলাফল পজিটিভ আসায় প্রত্যেকেই হাসপাতালে যান।

মোহেনা কুমারি বলছেন, ভাইরাস এর সঙ্গে আমরা সবাই সংস্পর্শে এসেছি। পরিবারের জন্য এটা একটা বড় ধাক্কা। মানসিকভাবে খুবই ভেঙে পড়তে হয়। সৌভাগ্যবশত আমরা খুব তাড়াতাড়ি টেস্ট করাই। পরিবারের বাইরের কেউ আমাদের দ্বারা সংক্রমিত হয়নি। তবে জ্বর এলে বা শরীর খারাপ করলে অবশ্যই বসে না থেকে টেস্ট করানো উচিত।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, মোহেনার স্বামী সুয়েশ রাওয়াত আবার উত্তরাখণ্ডের পর্যটন মন্ত্রীক ছেলে। তারাও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। গত অক্টোবরেই বিয়ে করেছেন মোহেনার।

পরিবারের মোট ৭ জন এখন করোনায় আক্রান্ত বলে জানা গেছে। তারা প্রত্যেকেই হাসপাতালে। এছাড়াও বাড়ির হাউজ স্টাফরাও করোনায় আক্রান্ত হয়েছেন। পরিবারের মধ্যে শাশুড়ি অমৃতা রাওয়াতের শরীরে প্রথম কোভিড-১৯ ধরা পড়ে। ঋষিকেশের অ্যাপোলো হাসপাতালে তিনি ভর্তি।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর

বিজ্ঞাপন