1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৪:৪৯ অপরাহ্ন

করোনায় প্রাণ হারালেন আরেক ক্রিকেটার

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ৩৭ বার পড়া হয়েছে

মধ্য এপ্রিলে করোনায় প্রথম ক্রিকেটার হিসেবে প্রাণ দিয়েছিলেন পাকিস্তানের সাবেক ঘরোয়া ক্রিকেটার জাফর সরফরাজ। এবার করোনায় প্রাণ হারালেন আরেক সাবেক ক্রিকেটার। রিয়াজ শেখ নামের সাবেক এই ক্রিকেটার আজ (মঙ্গলবার) করোনায় মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৫১ বছর।

রিয়াজের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তানের সাবেক উইকেটরক্ষক ব্যাটসম্যান রশিদ লতিফ। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তিনি জানিয়েছেন এ খবর।

পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটের পরিচিত মুখ ছিলেন লেগস্পিনার রিয়াজ শেখ। ১৯৮৭ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত এই সাবেক ক্রিকেটার ৪৩টি প্রথম শ্রেণি ও ২৫টি লিস্ট এ ম্যাচ খেলেছিলেন। দুই ফরম্যাট মিলিয়ে ১৪৬ উইকেটের পাশাপাশি ২ হাজারের বেশি রান করেছেন তিনি।

ক্রিকেট ক্যারিয়ার শেষে কোচিং পেশায় যোগ দিয়েছিলেন করাচির ক্রিকেটার রিয়াজ। মঈন খানের ক্রিকেট একাডেমিতে শুরু থেকে কোচিং এর দায়িত্বে ছিলেন রিয়াজ। ‘ক্রিকেট পাকিস্তান’-এর প্রতিবেদনের বরাতে জানা যায়, করোনায় আক্রান্ত ছিলেন রিয়াজ। চিকিৎসা চলছিল, কিন্তু শেষ পর্যন্ত প্রাণঘাতী এই ভাইরাসের সঙ্গে পেরে উঠেননি।

এ নিয়ে পাকিস্তানের তিনজন ক্রিকেটার করোনায় আক্রান্ত হলেন। জাফর সরফরাজ ৫০ বছর বয়সে এপ্রিলে করোনায় মারা যান। এছাড়া পাকিস্তান জাতীয় দলের সাবেক ওপেনার তৌফিক উমরেরও করোনা পজিটিভ ধরা পড়েছে। তবে তিনি নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এ জাতীয় আরো খবর