1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
শনিবার, ১৯ জুন ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন

করোনা উপসর্গে স্ত্রী মারা যাওয়ার দেড় ঘন্টা পর স্বামীর মৃত্যু

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৫৯ বার পড়া হয়েছে

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে কয়েক ঘন্টার ব্যবধানে মারা গেছেন স্বামী-স্ত্রী। তাদের মধ্যে প্রথমে মারা যান রোকেয়া বেগম এবং পরে তার তার স্বামী মজিবুর রহমান। তারা জেলা শহরের চিত্রলেখা এলাকার বাসিন্দা। মৃতদের এক সন্তান এবং এক নাতির শরীরেও করোনা পজিটিভ ছিল।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারী পরিচালক (পিআর) আনোয়ার হাবিব কাজল জানান, তার মা রোকেয়া বেগম (৭২) গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের চিত্রলেখা এলাকার বাসায় মারা যান। রাত সাড়ে ৩ টায় সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের হোসেনপুরের গ্রামের বাড়িতে মাকে দাফন করে শহরের বাসায় ফিরেন তিনি। এর দেড় ঘন্টা পরই আজ মঙ্গলবার ভোর ৫টার দিকে মারা যান বাবা মজিবুর রহমান (৮০)। তিনি অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ছিলেন। বাবা এবং মায়ের মৃত্যুতে সবার কাছে দোয়া চেয়েছেন কাজল।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদা পলিন জানান, মৃত বৃদ্ধ ও বৃদ্ধার এক ছেলে এবং ছেলের সন্তানের শরীরের নমুনায় করোনা পজিটিভ পাওয়া গেছে। এই স্বাস্থ্য কর্মকর্তা আশঙ্কা করছেন, বয়োবৃদ্ধ হওয়ায় এবং শরীরে করোনার উপসর্গ থাকায় এই দুইজনের মৃত্যু নিয়ে সন্দেহ দেখা দিয়েছে।

তিনি আরো বলেন, বৃদ্ধ মজিবুর রহমান অনেক দিন ধরে অসুস্থ ছিলেন। তাই তিনি করোনায় আক্রান্ত হতেও পারেন আবার নাও হতে পারেন। রিপোর্ট এলে নিশ্চিত হওয়া যাবে। তাদের দুইজনকে স্বাস্থ্য মন্ত্রণালয় নির্দেশিত নিয়ম অনুযায়ী দাফন করা হয়েছে।

এদিকে, আনোয়ার হাবিব কাজলের বাবা ও মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ডেফোডিল গ্রুপের চেয়ারম্যান সবুর খান, ডেফোডিল ইউনিভার্সিটির উপাচার্যসহ শিক্ষকবৃন্দ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ।

এ জাতীয় আরো খবর

বিজ্ঞাপন