1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ২০ জুন ২০২১, ০৬:৫৬ অপরাহ্ন

করোনা মুক্ত হবার গল্প বললেন সঙ্গীতশিল্পী সমীর

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৬১ বার পড়া হয়েছে

অবশেষে আমার যুদ্ধ জয় অর্জিত হলো, মারণব্যাধি কভিড ১৯- এর থাবা থেকে মহান আল্লাহ পাকের অশেষ মেহেরবানী ও আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব, আমার কিছু কাছের শুভাকাঙ্ক্ষী যাদেরকে আমার জানানোর সুযোগ হয়েছিল তাদের অসংখ্য দোয়া ও ভালোবাসায় দীর্ঘ প্রায় ২৪ দিন করোনা ভাইরাসের সাথে যুদ্ধ করে আজ দ্বিতীয়বারের মতো টেস্ট রেজাল্ট নেগেটিভ পেলাম।

ফেসবুকে এমনটাই লিখেছেন সঙ্গীতশিল্পী এসকে সমীর। করোনা আক্রান্ত হয়েছিলেন। অবশেষে মুক্ত হবার পর তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সমীর বলেন, পরিবারের সকলকে ত্যাগ করে সম্পূর্ণ আইসোলেশনে থেকে নিজেকে সহ সবাইকে রক্ষা করার দীর্ঘ প্রায় এক মাসে জীবন-মৃত্যুর দোলাচলের যে গল্প তা অবশ্যই আমি বলবো সবাইকে। সত্যিই তাদের কাছে আমি চির কৃতজ্ঞ বিশেষ করে ডাক্তার কে এম জাকারিয়া আমার বন্ধু মানুষ যে আমাকে প্রথম থেকেই কভিড-১৯ এর সকল আপডেট চিকিৎসা দিয়ে গেছেন এছাড়া আমার কিছু বন্ধু,বড় ভাই ও বেশ কিছু শুভাকাঙ্ক্ষী যারা আমাকে সবসময় সাহস ও অন্যান্য সহযোগিতা করেছেন।

স্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সমীর বলেন, আমার স্ত্রী রুনা যার অক্লান্ত পরিশ্রম ও সম্পূর্ণ সহযোগিতা ছাড়া হয়তো আমি কখনোই আবার সবার মাঝে ফিরে আসতে পারতাম কিনা আমার জানা ছিল না তার কাছে আমি চির কৃতজ্ঞ হয়ে রইলাম। আমার সন্তান আরব্য যার প্রতিটি মুহূর্ত বলতেই আমি সেই ছোট্ট ছেলেটি ও মানসিকভাবে আমাকে অনেক সহযোগিতা করেছে সুস্থ হওয়ার জন্য তার কাছেও আমি অনেক অনেক কৃতজ্ঞ। এখনো আমাকে পুরোপুরি সুস্থ হতে আরও বেশ কিছু দিন সময় লাগবে এই জন্য দোয়া করবেন সবাই আমার জন্য। সবাই ভাল থাকবেন, সাবধানে থাকবেন।

এ জাতীয় আরো খবর

বিজ্ঞাপন