1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন

‘কেজিএফ চ্যাপ্টার ২’ টিজার মুক্তি ৮ জানুয়ারি

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ৪ জানুয়ারি, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

‘কেজিএফ চ্যাপ্টার ১’ দেখার পর ইয়াশ ভক্তদের অপেক্ষা সিনেমার দ্বিতীয় কিস্তি নিয়ে। ২০২০ সালে মুক্তির কথা ছিল ‘কেজিএফ চ্যাপ্টার ২’। তবে মহামারি করোনার জন্য থেমে যায় শুটিং। যেই কারণে মুক্তিও পিছিয়ে যায়।

তবে দ্বিতীয় কিস্তির অপেক্ষার পালা শেষে হচ্ছে দ্রুত। চলতি মাসে শেষ হবে শুটিং। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান টুডের খবরে এমনটা জানা যায়। সিনেমার দ্বিতীয় কিস্তির বেশিরভাগ কাজ শেষ হয় গত বছর। শেষ লটের শুটিং বাকি ছিল। যা চলতি মাসে শেষ করা হবে।

‘কেজিএফ চ্যাপ্টার ২’তে অভিনয় করেছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত ও রাভিনা ট্যান্ডন। ইয়াসের জন্মদিন উপলক্ষে ৮ জানুয়ারি মুক্তি দেওয়া হবে সিনেমা টিজার। এছাড়া জানা যায়, ২০২১-এ মুক্তি পাবে এই সিনেমা।

২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ : চ্যাপ্টার ১’। পরিচালনা করেন প্রশান্ত নীল। কৃষ্ণপ্পা বেয়ার রকিকে নিয়ে নির্মিত এই সিনেমা। ১৯৬০-এর দশকে তার মৃত মায়ের কথা অনুযায়ী ক্ষমতা এবং সম্পদের অধীকারী হতে বোম্বে এসেছিলেন।

সেখানে সোনার মাফিয়ার সঙ্গে জড়িয়ে পড়েন রকি। এরপর সে কলার গোল্ড ফিল্ডের অত্যাচারী উত্তরাধিকারী গরুড়াকে হত্যা করার জন্য নিযুক্ত হয়। গরুড়াকে শেষ পর্যন্ত মেরে ফেলেন রকি। পরবর্তীতে সেই গোল্ড ফিল্ডে ক্ষমতা কার হাতে যাবে, তা দেখার জন্য অপেক্ষা করতে হবে ‘কেজিএফ চ্যাপ্টার ২’-এর জন্য।

ভারতের ৬৬তম জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ডে এইা সিনেমা সেরা অ্যাকশন ও সেরা স্পেশাল ইফেক্টের জন্য ২টি পুরষ্কার জিতেছে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর