1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
অক্টোবরের শেষে ফেসবুকের নাম বদল সরকারি চাকরির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছর কারাদণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব, বিভ্রান্তি ছড়ালেই ব্যবস্থা স্ত্রী ও ভাইয়ের হিসাবে কোটি কোটি টাকা লেনদেন অডিট রিপোর্টের ওপর নির্ভর করছে ইভ্যালির ভাগ্য স্বাস্থ্যে চাকরি করে নজরুলের সম্পদ হয়েছে ৬ কোটি ১৭ লাখ টাকা মাত্র পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ ফাইন্যান্সিয়াল টাইমসে প্রধানমন্ত্রীর নিবন্ধ: উন্নত দেশগুলো ক্ষতিগ্রস্থদের গুরুত্ব দিচ্ছে না ই-কমার্স প্রতারণা:১১ প্রতিষ্ঠানের অ্যাকাউন্টে মাত্র ১৩৬ কোটি,গ্রাহকের পাওনা ৫ হাজার কোটি টাকা বিভিন্ন মন্ত্রনালয়ের ৪২ হাজার ২৯৮টি পদ বিলুপ্ত

কোভিডে ভারতের বিশ্বরেকর্ড

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ১০৭ বার পড়া হয়েছে

একদিনে কোভিড আক্রান্ত হওয়ার বিশ্বরেকর্ডটি এতদিন ছিল আমেরিকার হাতে। গত ৮ জানুয়ারি আমেরিকায় আক্রান্ত হয়েছিল ৩ লাখ ৭ হাজার ৫৫১ জন। আর বুধবার সেই রেকর্ড ভেঙে দিল ভারত। বুধবার ভারতে কোভিড আক্রান্তের সংখ্যা ৩ লাখ ১৫ হাজার ৯২৫ জন। মৃতের সংখ্যা ২ হাজার ১০২ জন। মাত্র ১৭ দিন সময় লাগল ভারতের এই রেকর্ড গড়তে। ৪ এপ্রিল ভারতে কোভিড আক্রান্তের সংখ্যা ছিল ১ লাখ। ভারতে বুধবারের এই রেকর্ড দেখে বহু বেসরকারি অফিসে ছুটি ঘোষণা করা হয়েছে সোমবার পর্যন্ত।

যদিও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি লকডাউনকে শেষ অস্ত্র বলে ঘোষণা করেছেন, কিন্তু দেশের বহু শহরে লকডাউন অথবা করোনা কারফিউ চালু হয়ে গেছে। সব কিছু মিলিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। বিশেষজ্ঞরা এই অবস্থা আগামী তিন সপ্তাহ চলতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন। এরই মধ্যে পশ্চিমবঙ্গে ভোট গ্রহণ হচ্ছে বৃহস্পতিবার। সোমবার এবং আগামী বৃহস্পতিবার ২৯ এপ্রিল শেষ দফার ভোট। ২ মে ফলাফল। ফলাফল ঘোষিত হওয়ার পর কোভিডের আক্রমণ না কমলে লকডাউনের সম্ভাবনা এড়ানো কঠিন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর