1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন

কোয়েলসহ রঞ্জিত মল্লিকের পুরো পরিবার করোনায় আক্রান্ত

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ১২১ বার পড়া হয়েছে

করোনাভাইরাস হানা দিয়েছে টালিউডে। জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক এবং তার কন্যা অভিনেত্রী কোয়েল মল্লিকসহ তাদের পুরো পরিবার করোনায় আক্রান্ত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কোয়েল মল্লিক সোশ্যাল সাইটে এ তথ্য নিশ্চিত করেছেন। ১৫ দিন আগে থেকেই তাদের মধ্যে করোনার উপসর্গ দেখা দিয়েছিল। সর্দি, কাশি, শ্বাসকষ্টে ভুগছিলেন পরিবারের সদস্যরা। দুদিন আগে স্যোয়াব পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার দুপুরে রিপোর্ট আসে পজিটিভ।

এই মুহূর্তে বাবার বাড়িতেই অবস্থান করছেন কোয়েল। তার তেমন কোনো শারীরিক অসুস্থতা নেই। আপাতত সবাই হোম কোয়ারেন্টিনে আছেন। কোয়েল মল্লিকের স্বামী প্রযোজক নিসপাল সিং রানও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁর মা দীপা মল্লিকও করোনায় আক্রান্ত। তবে কোয়েলের শিশুসন্তানের খবর জানা যায়নি।

অনেকেই বলছেন, সম্পূর্ণ নিয়মাবলি মেনে বাড়িতে থাকা সত্ত্বেও তারা কিভাবে করোনায় আক্রান্ত হলেন? কোয়েলের সন্তান এই মুহূর্তে কোথায় আছে সে বিষয়ে এখন পর্যন্ত কোনো খবর আসেনি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে মানসিক অবসাদ সম্পর্কে ভক্তদের সতর্ক করেছিলেন অভিনেত্রী। এবার করোনায় আক্রান্তের খবর জানিয়ে তিনি ফেসবুকে লিখেছেন, ‘বাবা-মা রান এবং আমি কভিড-১৯ পজিটিভ হয়েছি। এখন সেল্ফ কোয়ারেন্টিনে আছি!’

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর