1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন

খান পরিবারের নতুন প্রজন্মের সাথে সালমান খান

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ১২৯ বার পড়া হয়েছে

শত ব্যস্ততার মাঝেও পরিবারকে সময় দিতে ভোলেন না বলিউড সুপারস্টার সালমান খান। করোনা সংকটের জেরে কাজের ব্যস্ততা না থাকায় এই সময়ে আরও বেশি করে ভাই ও বোনের সন্তানদের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি।

রোববার রাতে বোন অর্পিতা খান শর্মার দুই সন্তান, আহিল ও আয়াত এবং ভাই সোহেল খানের বড় ছেলে নির্বাণের সঙ্গে একটি মিষ্টি মুহূর্তের ছবি পোস্ট করেছেন সালমন খান। ছবিতে দেখা গেল বোন আয়াতকে কোলে নেওয়ার প্রচেষ্টা করছে ছোট্ট আহিল। সেই প্রচেষ্টায় আহিলের সঙ্গে দাদা নির্বাণ ও মামা সালমন খান।

সালমন খান এই ছবি পোস্ট করবার কয়েক ঘন্টার মধ্যেই ছবিতে লাইক পড়েছে ১২ লাখেরও বেশি। সালমন ভক্তদের কথায় এটা সবচেয়ে আদরণীয় ছবি। খান পরিবারের সবচেয়ে খুদে সদস্য আয়াত। অর্পিতা খান শর্মা ও আয়ুশ শর্মার কন্যা আয়াতের জন্ম হয়েছে গত বছরের ২৭ ডিসেম্বর। সালমন খানের জন্মদিনের দিনকেই অর্পিতা জন্ম দেন তাঁর দ্বিতীয় সন্তানের।

করোনা সংকটের এই সময়টা মহারাষ্ট্রের পানভেলের ফার্ম হাউসে রয়েছেন সালমন খান। বক্স অফিসে সালমনের পরবর্তী সিনেমা রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই। ভাইজানের এই ছবি শ্যুটিংয়ের আর মাত্র ১০-১২ দিনের কাজ বাকি আছে। যে কাজ শেষ করতে শীঘ্রই মুম্বাই ফিরবেন সালমন। এই অংশের শ্যুটিং প্রথমে বিদেশে হওয়ার কথা থাকলেও এখন স্টুডিওতেই কাজ সারা হবে। এরজন্য একটা গোটা স্টুডিও বুকও করে ফেলেছেন ভাইজান। পরিচালক প্রভু দেবার এই ছবিতে ফের একবার দিশা পাটনির সঙ্গে দেখা যাবে সালমন খানকে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর