1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

খোলামেলা ছবি নিয়ে ফের আলোচিত মিথিলা!

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৯৬ বার পড়া হয়েছে

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার বেশকিছু খোলামেলা ছবিও ভাইরাল হয়েছে। সম্প্রতি সেগুলো স্থান পেয়েছে সার্চ ইঞ্চিনে। গত কয়েক বছর ধরেই নানা বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচিত ব্যক্তি। বিশেষ করে তাহসানের সঙ্গে বিচ্ছেদ, প্রেমের গুঞ্জন এবং সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ে নিয়ে।

গত বছরের নভেম্বরে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হয়। সেই সময় সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এ অভিনেত্রীর খোলামেলা শরীরের ভিডিও চ্যাট করার কিছু ছবি। জানা গেছে, সেই ছবিগুলোই সম্প্রতি স্থান পেয়েছে সার্চ প্রোফাইলে। এখন যেকেউ গুগলে ‘রাফিয়াত রশিদ মিথিলা’ অনুসন্ধান করলেই ওই পেজ সামনে আসে। আর এ পেজের প্রথম ছবিটিই বেশ খোলামেলা। তবে ছবিগুলো ভাইরালের পর সেই সময় মিথিলা বলেছিলেন, অস্বাভাবিক কোনো ছবি না এসব।

খোলামেলা ছবি নিয়ে ফের আলোচিত মিথিলা!

এদিকে গত বছর ৬ ডিসেম্বর ভারতীয় বাংলা সিনেমার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ে হয় বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার। মিথিলা বর্তমানে কলকাতায় শ্বশুরবাড়িতেই অবস্থান করছেন। মাঝেমাঝেই ভারতের বিভিন্ন তারকার সঙ্গে দেখা যায় মিথিলাকে। ছবিকে ঘিরে নেটিজনরা নানা আলোচনা-সমালোচনা করেছেন। এর রেশ কাটতে না কাটতেই ফের ইনস্টাগ্রামে নিজের খোলামেলা ছবি প্রকাশ করলেন এই অভিনেত্রী। এর আগে এত খোলামেলা ছবি প্রকাশ করেননি মিথিলা।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর