1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন

‘গজবাঁধা পিঠ আর রক্ত নিয়ে’ আদালতে সোহেল, মেয়ের আবেগঘন স্ট্যাটাস

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ১৯৩ বার পড়া হয়েছে

রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেলকে নিয়ে ফেসবুকে একের পর এক স্ট্যাটাস দিচ্ছেন মেয়ে জান্নাতুল ইলমি সূচনা।

রোববারও বাবার আদালতে হাজিরা নিয়ে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন তিনি।

সূচনা জানিয়েছেন, গজবাঁধা পিঠ, রক্ত আর ইনফেকশন নিয়েও আদালতে বাবাকে হাজিরা দিতে হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞানে অধ্যয়নরত সূচনার স্ট্যাটাস হুবহু পাঠকদের জন্য তুলে ধরা হলো-

‘বাবার শারীরিক অবস্থা কেমন তা হয়তো সবাই জানেন। প্রতিদিন সকালে ড্রেসিং করে গজ দিয়ে ব্যান্ডেজ করে দেওয়া হয়। সেলাই সম্ভব না, ক্ষত না শুকালে। কাটা জায়গা খোলা রেখে চলাফেরা করা কতটা ভয়াবহ কষ্টের…সবাই বুঝি।

আজকে (রোববার) হাজিরা ছিল কোর্টে…আমরা বারবার বাবার শারীরিক পরিস্থিতির রিপোর্ট তাদের দেখানোর পরও তারা এমন অবস্থায়ও তাকে কোর্টে উপস্থিত থাকতে বলে, নয়তো হাসপাতালের বিছানাতেই অ্যারেস্ট করবে।

শত ব্যথা-যন্ত্রণা শরীরে নিয়ে বাবা অ্যাম্বুলেন্সে করে কোর্টে যান, তারপর তাকে দুই ঘণ্টা বসিয়ে রেখে অতঃপর কাজ শুরু করে কর্তৃপক্ষ। এটাও হয়তো তাদের টর্চারের অংশ।

বাহ! কি চমৎকার ভূখণ্ডে আছি আমরা, যেখানে একজন অভিজ্ঞ সিনিয়র রাজনীতিবিদের সঙ্গেই যদি এমন আচরণ আর অসম্মান হয়, তা হলে সাধারণ মানুষের কী হাল হয় তা আর বলার প্রয়োজন হয় না। এই হলো মনুষ্যত্ব, প্রশাসন, কীটে ধরা মানবতা এবং রাজনীতি… এক বুক ভাষাহীন নীরবতা…।’

গত ২৮ ফেব্রুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির কর্মসূচিতে পুলিশের হামলায় আহত হন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল। তার মেয়ের দাবি, তার বাবা গুলি খেয়েছেন। এবারের বুলেটটি আগের বুলেটের জায়গায় এসে লেগেছে। এতে সোহেলের শরীরে ইনফেকশন হয়ে গেছে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর

বিজ্ঞাপন