1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৯ অপরাহ্ন

গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১০ জনের মৃত্যু, আক্রান্ত ৪৯২

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৮৫ বার পড়া হয়েছে

করোনা ভাইরাসে দেশে নতুন করে আরও ১০ জন মারা গেছেন। একই সময় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ৪৯২ জন। এ নিয়ে দেশে করোনায় আক্রান্ত হয়ে মোট মারা গেলেন ১০১ জন।

সোমবার করোনাভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নাসিমা সুলতানা।

তিনি বলেন, করোনাভাইরাস শনাক্তে গত ২৪ ঘণ্টায় দুই হাজার ৭৭৯টি নমুনা পরীক্ষা করা হয়। সব মিলিয়ে নমুনা পরীক্ষা করা হয়েছে ২৬ হাজার ৬০৪টি। নতুন যে নমুনা পরীক্ষা হয়েছে তার মধ্যে নতুন করে ৪৯২ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ফলে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে দুই হাজার ৯৪৮-এ। আক্রান্ত রোগীদের মধ্যে মারা গেছেন আরও ১০ জন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১০১ জনে। এছাড়া সুস্থ হয়ে উঠেছেন আরও ১০ জন। ফলে মোট সুস্থ রোগীর সংখ্যা ৮৫ জন।

নাসিমা সুলতান বলেন, নতুন করে মারা যাওয়া ১০ জনের মধ্যে আটজন পুরুষ আর দুজন নারী। তাদের পাঁচজন ঢাকার, চারজন নারায়ণগঞ্জের আর একজন নরসিংদীর।

এছাড়াও গাজীপুরে আক্রান্তের সংখ্যা প্রায় ১৯ দশমিক ৫ শতাংশ বেড়েছে বলে জানিয়েছেন তিনি।

দেশে করোনাভাইরাসে সংক্রমিত (কোভিড-১৯) প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

ডেইলি খবর/এইচ

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর