1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন

গাংনীতে নির্বাচনী কর্মীসভায় আগ্নেয়াস্ত্র প্রদর্শন; আতঙ্কে এলাকাবাসী

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৭৬ বার পড়া হয়েছে

মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর কর্মীসভায় এক ব্যক্তির প্রদর্শন করা আগ্নেয়াস্ত্রে আতঙ্কিত এলাকাবাসী। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ খালেকের পাশে দাঁড়িয়ে ওই ব্যক্তি তার শর্টগান প্রদর্শন করেন।

বুধবার বিকেল ৫টায় কুতুবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলজার হোসেনের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ খালেক।

নির্বাচনী কর্মীসভার মঞ্চে প্রধান অতিথির পাশেই শর্টগান নিয়ে মহড়া দেন গাংনী মহিলা কলেজ পাড়ার ব্যবসায়ী আব্দুল হান্নান। নির্বাচনী কর্মীসভায় আগ্নেয়াস্ত্র প্রদর্শনের বিষয়ে জানতে চাইলে আব্দুল হান্নান বলেন, আমি একজন ব্যবসায়ী, অস্ত্রটি আমার নামে লাইসেন্স করা। এখানে অস্ত্র নিয়ে আসলে কি সমস্যা হবে তা জানি না।

নির্বাচনী মঞ্চে আগ্নেয়াস্ত্র নিয়ে আসা এবং তা প্রদর্শন বিষয়ে জানতে চাইলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক বলেন, প্রদর্শন করেছে নাকি? প্রথমত প্রদর্শন হয়েছে কিনা তাই আমার নলেজে নেই। এই নির্বাচনে বৈধ আর্মস বা লাইসেন্সধারীদের অস্ত্র কালেকশন করেনি। ভিআইপিরা তাদের নিরাপত্তার স্বার্থে বৈধ আর্মস বহন করার এখতিয়ার আছে।

অস্ত্রপ্রদর্শন করার বিষয়ে গাংনী উপজেলা নির্বাচন অফিসার ও ইউনিয়ন নির্বাচনী এলাকা সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার আব্দুল আজিজ বলেন, বৈধ বা অবৈধ কোনো প্রকার আগ্নেয়াস্ত্র ব্যবহার বা প্রদর্শন করতে পারবে না।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর