1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:৫৪ অপরাহ্ন

গাজীপুরে প্রাইভেট কার থেকে শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

গাজীপুরের বড়বাড়ি বগারটেক এলাকায় প্রাইভেট কারের ভেতর থেকে শিক্ষক দম্পতির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- নগরের টঙ্গীর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম জিয়াউর রহমান মামুন ও তার স্ত্রী টঙ্গীর আমজাদ আলী সরকার পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী ইংরেজি বিভাগের শিক্ষিকা মাহমুদা আক্তার জলি।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, গেল বুধবার সন্ধ্যায় স্কুল থেকে প্রধান শিক্ষক জিয়াউর রহমান তার স্ত্রীকে নিয়ে নিজেদের প্রাইভেট কারে স্কুল থেকে বের হন। সন্ধ্যায় নিহতের ছেলে মেরাজের সঙ্গে মোবাইল ফোনে সর্বশেষ তাদের কথা হয়। এর পর থেকে তাদের মোবাইল সংযোগ বন্ধ পাওয়া যায়। রাত গভীর হলেও ওই দম্পতি ফিরে না আসায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে ও পুলিশের খবর দেয়।

বৃহস্পতিবার সকালে বাসা থেকে এক কিলোমিটার দূরে বগাটেক এলাকায় রাস্তার পাশে গিয়ে তাদের ছেলে গাড়িটি দেখতে পায়। গাড়ির ভেতরেই বাবাও-মায়ের নিথর দেহ পড়ে থাকতে দেখে।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নন্দলাল জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাহাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এই ব্যাপারে পুলিশ এবং আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন তদন্ত টিম কাজ করছে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর