1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:২৬ অপরাহ্ন

গ্রাহকের অ্যাকাউন্টে হঠাৎ ৪ লাখ কোটি টাকা!

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৩১ বার পড়া হয়েছে

ধরুন, আপনার মোবাইলে হঠাৎ একটি মেসেজ আসলো, আপনার ব্যাংক অ্যাকাউন্টে কয়েক হাজার কোটি টাকা নতুন করে যোগ হয়েছে। তখন আপনার কেমন লাগবে? আপনার মনের অবস্থা কী হবে? এমন কখনো সম্ভব?

যুক্তরাষ্ট্রের লুসিয়ানা রাজ্যে বসবাসরত রিয়েল এস্টেট এজেন্ট ড্যারেন জেমস এবং তার স্ত্রীর সঙ্গে এমন আশ্চর্যজনক ঘটনাই ঘটেছে। এই দম্পতি হঠাৎ মোবাইল ফোনে তাদের ব্যাংক অ্যাকাউন্ট থেকে একটি টেক্সট বার্তা পান যে, তাদের অ্যাকাউন্টে ৫০ বিলিয়ন ডলার স্থানান্তরিত হয়েছে, যা টাকার অঙ্কে দাঁড়ায় চার লাখ ২৪ হাজার ৫০০ কোটি ৪৫ লাখ।

ড্যারেন জেমস তাৎক্ষণিকভাবে তার ব্যাংকে ফোন করে তাদের জানিয়ে দেন যে, তার অ্যাকাউন্টে যেই ৫০ বিলিয়ন ডলার স্থানান্তরিত হয়েছে, তা তাদের নয়।

ড্যারেনের এই ফোনকলের পর ব্যাংকটি তৎক্ষণাত টাকা প্রত্যাহার করে নেয়।তবে টাকাটি কোথা থেকে এসেছে তা ব্যাংক জেমস দম্পতিকে জানানো হয়নি।

ড্যারেন বলেছেন যে, নিজের অ্যাকাউন্টে এত বড় অঙ্কের অর্থ দেখার অভিজ্ঞতা দুর্দান্ত। কারণ তিনি তার জীবনে এত শূন্য কখনও দেখেননি।

শনিবার এ ঘটনা ঘটে এবং তিন দিন ধরে এই টাকা ড্যারেন জেমসের অ্যাকাউন্টে থেকে যায়। জীবনের তিন দিন জেমস বিলিওনার ছিলেন। জেমস ও তার স্ত্রী স্মৃতিস্বরূপ এর একটি স্ক্রিনশট রেখে দিয়েছেন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর

বিজ্ঞাপন