1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:২১ পূর্বাহ্ন

চাকরি হারালেন বার্সেলোনার কোচ সেতিয়েন

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ১১৯ বার পড়া হয়েছে

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে বিধ্বস্ত হয় লিওনেল মেসিরা। তখনই নিশ্চিত হয়ে যায় সেতিয়েনের বিদায়। আজ আনুষ্ঠানিকভাবে সেতিয়েনকে ছাঁটাইয়ের ঘোষণা দিল বার্সেলোনা।

চলতি বছর জানুয়ারিতে এর্নেস্তো ভালভের্দোর বিদায়ের পর মেসিদের হেড কোচের দায়িত্ব নেন সেতিয়েন। কিন্তু ক্যাম্প ন্যুতে এক মৌসুমও টিকতে পারলেন না তিনি। দলের বিপর্যয়ে দায় কাঁধে নিয়ে বার্সেলোনা ছাড়তে হলো তাকে। যদিও ২০২১ সাল পর্যন্ত সেতিয়েনের সঙ্গে বার্সেলোনার চুক্তি ছিল।

সোমবার বার্সেলোনার ভবিষ্যৎ ঠিক করতে বৈঠক করে ক্লাবটির পরিচালন পর্ষদ। ওই বৈঠকেই সেতিয়েনের ছাঁটাইয়ের সিদ্ধান্ত হয়। এক বিবৃতিতে বার্সেলোনা বলেছে, ‘কিকে সেতিয়েনকে হেড কোচ পদ থেকে বরখাস্তের সিদ্ধান্ত বার্সেলোনার পরিচালনা পর্ষদ। পরবর্তীতে নতুন কোচের নাম ঘোষণা করা হবে।’

এদিকে স্প্যানিশ গণমাধ্যমের খবর, বার্সেলোনার নতুন কোচ হতে যাচ্ছেন রোনাল্ড কোম্যান। বর্তমানে হল্যান্ডের জাতীয় দলের এই কোচের ন্যু ক্যাম্পে যাওয়া নাকি এক রকম চূড়ান্তই হয়ে গেছে। শুধু আনুষ্ঠানিক ঘোষণাটা বাকি!

উল্লেখ্য, গত ১৩ জানুয়ারি মেসিদের কোচ হয়ে আসেন কিকে সেতিয়েন। এই সাত মাসে তিনি ২৫টি ম্যাচে দায়িত্ব পালন করেছেন। এর মধ্যে ১৯টি লা লিগার, ৩টি চ্যাম্পিয়ন্স লিগের এবং ৩টি কোপা ডেল রে’র। তার অধীনে ১৬টি ম্যাচে জয় পেয়েছে কাতালানরা; চারটি ম্যাচে পরাজিত হয়েছে এবং ৫টি ম্যাচ ড্র করেছে। দায়িত্ব পাওয়ার সাত মাসের মাথায় চাকরি হারালেন স্প্যানিশ এই কোচ।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর