1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০১:২১ অপরাহ্ন

চিটারি’ থামছে না

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

ডেইলি খবর ডেস্ক: চিটারি’ থামছে না!‘বহুত বড় চিটারি-বাটপারি কইরি প্রেসিডেন্ট হইছি,আমি সব চিটারের সরদার।’ দলীয় নারী কর্মীকে বলা এ কথার অডিও ফাঁস হওয়ার পর একটু বেকায়দায় পড়েছেন রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানা। কিন্তু তারপরও স্বঘোষিত এই চিটারের ‘চিটারি’ থামছেই না। এবার নিজের ছবি নিয়েও ‘চিটারি’ শুরু করেছেন তিনি।সম্প্রতি বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুর সঙ্গে ছাত্রদলের কিছু নেতা-কর্মীর একটা ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ওই ছবিতে মিনুর পেছনেই দাঁড়িয়ে থাকতে দেখা যায় সাকিবুল ইসলাম রানাকে। ১৪ সেপ্টেম্বর দুপুরে আজকের পত্রিকার পক্ষ থেকে সাকিবুলের হোয়াটসঅ্যাপে ছবিটি পাঠিয়ে তাঁর বক্তব্য জানতে চাওয়া হয়।
তখন সঙ্গে সঙ্গেই সাকিবুল একই রকম আরেকটি ছবি আজকের পত্রিকার কাছে পাঠান। নতুন ছবিটির সবই আগের ছবিটির মতো, শুধু মিনুর পেছনের ব্যক্তিটির জায়গা ফাঁকা। তিনি দাবি করেন, ওই ফাঁকা জায়গায় এডিট করে তাঁর ছবি বসিয়ে দেওয়া হয়েছে।
পরিস্থিতি সামলাতে গত বৃহস্পতিবার রাতে সাকিবুল তাঁর ফেসবুক আইডিতে মিনুর সঙ্গে থাকা ছাত্রদলের নেতা-কর্মীদের দুটি ছবি পোস্ট করেন। এর একটিতে মিনুর পেছনে সাকিবুলকে দেখা যাচ্ছে। পোস্টে তিনি দাবি করেছেন,‘সুপার এডিট’ করে ছবিতে তাঁকে বসানো হয়েছে। আর অন্য ছবিটিতে মিনুর পেছনে সাকিবুলের জায়গায় অন্য আরেকজনকে দেখা যাচ্ছে। ফেসবুক পোস্টে সাকিবুল দাবি করছেন, এটিই আসল ছবি। এই ব্যক্তির জায়গায় তাঁর ছবি বসানো হয়েছে।এসব বিষয়ে কথা বলার জন্য সাকিবুল ইসলামকে ফোন করা হলে তিনি ধরেননি।প্রায় সাত মাস আগে রাজশাহী জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। এতে সভাপতি হন একসময়ের ছাত্রদল নেতা সাকিবুল। কমিটি গঠনের পরই এক নারীর সঙ্গে তাঁর আপত্তিকর ছবি ছড়িয়ে পড়ে। সাকিবুল সেই ছবিকেও ‘এডিট করা’ দাবি করেছিলেন। তাঁর বিরুদ্ধে সাইকেল চুরি, মদ্যপ অবস্থায় মাতলামি করে গণপিটুনি খাওয়া, নারী কেলেঙ্কারি, শাখা সংগঠনগুলো থেকে টাকা তোলাসহ নানা অভিযোগ আছে। চাকরি দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গত বৃহস্পতিবার তাঁর বিরুদ্ধে আদালতে মামলাও হয়েছে। এবার তাদের বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ তদন্ত কমিটি করেছেন। রাজশাহীর জেলা ছাত্যলীগের সভাপতি-সাধারন সম্পাদকের বিরুদ্ধে চিটারির অভিযোগ কোনপর্যায়ে ছিলো,আছে?

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর