1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৬ অপরাহ্ন

চুমকি আপাকে ধন্যবাদ

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৪২ বার পড়া হয়েছে

সত্য মিথ্যা না জানি না,বিশ্বাসও করতে চাই না-সেদিন এক লোক আমাকে একটি ছবি দেখিয়ে বলে দেখুন-এই যে ছবিটা দেখছেন না,(মাননীয় প্রধানমন্ত্রীর ডান পাশে ) এই মহিলা হলেন,আমার জেলার সভাপতি-র বউ!আর তার পাশে যেই ছেলেটাকে দেখছেন,উনি হলেন দলে নব্য।এই একটি ছবি তোলার জন্য,ছেলেটি ২০ লক্ষ টাকা দিয়েছে,সভাপতির বউকে !
ঈদের সপ্তাহ খানেক আগে,এক বন্ধু ফোন দিয়ে পুলিশের এক এএসপিকে ধরিয়ে দিলেন খুব দুঃখ করে উনি বললেন,ভাই কি বলবো-বিশ্ববিদ্যালয়ে যাদের কোন দিন ছাত্রলীগ করতে দেখিনি বরং উল্টো দেখেছি !আজ তারা ভালো ভালো জায়গায় বসে আছে!আর আমরা যারা-দলের জন্য নির্যাতিত হয়েছি,তারা-এখন অবেহেলিত!আমি বললাম,আপার কাছে লিখুন !বললেন-না ভাই,আপার হাতে পত্র না পৌছলে তাতে উল্টো কাজ হতে পারে !!
কিছুদিন আগে বিএনপি-জামাত থেকে আয়ারল্যান্ড আওয়ামীলীগে এক অনুপ্রবেশকারী,(যার পুরো পরিবার বাংলাদেশে বিএনপি-জামাতের সাথে জড়িত ) বাংলাদেশে গিয়ে আরেক আয়ারল্যান্ড প্রবাসীর বাড়ীতে গিয়ে ৫০ লক্ষ টাকা চাঁদা দাবী করে।থানা পুলিশ তাৎক্ষণিক ৮টি মটর সাইকেলসহ সন্ত্রাসীদের গ্রেফতার করে।পরবর্তীতে ঐ সন্ত্রাসী থানায় আটকা অবস্থায়,তার পরিচয় দিতে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে তার একটি ছবি দেখান(মাননীয় প্রধানমন্ত্রী যখন ইউরোপে আসেন,সেখানে সারিবদ্ধ অবস্থায় অনেকের সাথে তোলা একটি ছবি)।দুঃখজনক হলেও সত্য,এতে অনেক সময় আইনপ্রয়োগকারী সদস্যরা বিভ্রান্ত হন !
প্রতিদিন-সব জায়গায় থেকে এমন অভিযোগ শুনি। দলের সবগুলো উইনিটে নব্য, সুবিধাবাদী,বিএনপি-জামাতের অনুপ্রবেশকারীদের দাপট!প্রশাসনে বিএনপি-জামাতের ভুত এখনো বিদ্যমান। আমাদের দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনা বার বার বলেছেন,দল থেকে এদের বিতারিত করতে হবে।এই হেলেনা জাহাঙ্গীর,যেদিন একটি অখ্যাত অনলাইন টিভি-তে বিএনপি-র জঙ্গি,বর্বর মালেইক্যার সাথে টকশোঁতে গিয়ে-আমাদের দলের ভাবমুর্তি নষ্ট করেছে,সেদিন পোষ্ট দিয়েছিলাম,”এই সমস্ত ভুঁইফোড় নব্যদের দল থেকে বাহির করে দেয়া উচিত!”দেরীতে হলেও মেহের আফরোজ চুমকি আপাকে ধন্যবাদ জানাচ্ছি,সঠিক সিদ্ধান্ত নেবার জন্য। যারা এদের দলে ঢুকিয়েছে-তাদের ব্যাপারেও তদন্ত করে ব্যাবস্থা নেবার দাবী জানাই। একইসাথে,২০০১ সালে বিএনপি-জামাতের দুঃশাসন ও ১/১১-তে দলের পক্ষে যারা কোন ভুমিকা রাখেনি-সকল উপকমিটিগুলো থেকে তাদেরও বহিস্কারের দাবী জানাই।
(এম এ লিংকন মোল্লা,সভাপতি,ডেনমার্ক আওয়ামী লীগ) এর ফেসবুক

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর