1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:২৮ পূর্বাহ্ন

চোখের জলে অ্যাটলেটিকোকে বিদায় জানালেন সুয়ারেজ

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ১৬ মে, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

চোখের জল বাঁধ মানলো না। অ্যাটলেটিকো মাদ্রিদকে বিদায় জানাতে গিয়ে ভীষণ আবেগী হয়ে পড়লেন লুইস সুয়ারেজ। রোববার রাতে লা লিগায় সেভিয়ার বিপক্ষে ১-১ গোলে ড্র করা ম্যাচটি ছিল ক্লাবে উরুগুইয়ান স্ট্রাইকারের বিদায়ী ম্যাচ।

সেরা চারে থেকে অ্যাটলেটিকোর চ্যাম্পিয়ন্স লিগে খেলা নিশ্চিত। এই ম্যাচে পুরো ফোকাসই ছিল সুয়ারেজের দিকে। ম্যাচের শুরুর একাদশেই ছিলেন তিনি। ৬৫ মিনিটে দল ১-০ ব্যবধানে এগিয়ে থাকলে সুয়ারেজকে তুলে নেন কোচ দিয়েগো সিমিওনে।

এরপরই সাইড বেঞ্চে বসে কাঁদতে দেখা যায় আবেগী সুয়ারেজকে। টিভি পর্দায় ভেসে উঠে বারবার তোয়ালে দিয়ে মুখ ঢাকার চেষ্টা করা সুয়ারেজের অশ্রুসজল চেহারা।

গত মৌসুমে বার্সেলোনা থেকে ফ্রি এজেন্ট হিসেবে অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দিয়েছিলেন সুয়ারেজ। ৩৮ ম্যাচে ২১ গোল করে অ্যাটলেটিকোর লিগ শিরোপা জয়ে অবদান রেখেছিলেন। তবে এই মৌসুমটা তার একেবারেই ভালো যায়নি। ফলে তাকে বিদায় জানায় ক্লাব।

তবে সুয়ারেজের অবদান ভোলেননি অ্যাটলেটিকো সমর্থকরা। তাকে বিদায় জানাতে ওয়ান্ডায় বিশাল এক ব্যানার টানান তারা, যাতে লেখা ছিল, ‘আমাদের চ্যাম্পিয়ন বানানোর জন্য ধন্যবাদ লুচো।’

৩৫ বছর বয়সী সুয়ারেজের পরবর্তী গন্তব্য কোথায়, তা এখনও নিশ্চিত নয়। তবে শোনা যাচ্ছে, নিজের দেশ উরুগুয়ের কোনো ক্লাবে ক্যারিয়ারের শেষ সময়টা কাটাতে পারেন তিনি।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর