1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:১৭ অপরাহ্ন

ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর হচ্ছে না

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন আগামী ৩ ডিসেম্বর হচ্ছে না। মঙ্গলবার বিকেলের পর গণভবন সূত্রে এ তথ্য জানা যায়। তবে এ বিষয়ে সুনির্দিষ্ট কারো বক্তব্য পাওয়া যায়নি।

ছাত্রলীগের একাধিক সূত্রে জানা গেছে, সম্মেলনের পরবর্তী সম্ভাব্য তারিখ ৮ ডিসেম্বর।

এ মাসের শেষ সপ্তাহে জাপান সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফিরবেন আগামী ৩ ডিসেম্বর। প্রধানমন্ত্রীর এ সফরের কারণেই ছাত্রলীগের সম্মেলনের তারিখ পরিবর্তন করা হয়েছে বলে শোনা যাচ্ছে। সম্মেলনে প্রধান অতিথি থাকার কথা রয়েছে ছাত্রলীগের সাংগঠনিক প্রধান শেখ হাসিনার।

ছাত্রলীগের দেখভালের দায়িত্বে থাকা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান ঢাকা পোস্টকে বলেন, ছাত্রলীগের সম্মেলনের তারিখ পরিবর্তনের বিষয়ে আমার কিছু জানা নেই। এখনো আমার কাছে এমন কোনো ম্যাসেজ আসেনি।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক ঢাকা পোস্টকে বলেন, ছাত্রলীগের সম্মেলনের তারিখ এখনো পরিবর্তন করা হয়নি। যদি পরিবর্তন করা হয়ও আমার কিছু জানা নেই।

ছাত্রলীগের ৩০তম সম্মেল ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বলে গত মাসে জানিয়েছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন হয় ২০১৮ সালের মে মাসে। একই বছরের জুলাইয়ে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পান রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানী।

পরে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয় আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্যকে।

২০২০ সালের ৪ জানুয়ারি ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে জয় ও লেখককে ‘ভারমুক্ত’ করা হয়। এরপর থেকে তারা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর