1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
অক্টোবরের শেষে ফেসবুকের নাম বদল সরকারি চাকরির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছর কারাদণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব, বিভ্রান্তি ছড়ালেই ব্যবস্থা স্ত্রী ও ভাইয়ের হিসাবে কোটি কোটি টাকা লেনদেন অডিট রিপোর্টের ওপর নির্ভর করছে ইভ্যালির ভাগ্য স্বাস্থ্যে চাকরি করে নজরুলের সম্পদ হয়েছে ৬ কোটি ১৭ লাখ টাকা মাত্র পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ ফাইন্যান্সিয়াল টাইমসে প্রধানমন্ত্রীর নিবন্ধ: উন্নত দেশগুলো ক্ষতিগ্রস্থদের গুরুত্ব দিচ্ছে না ই-কমার্স প্রতারণা:১১ প্রতিষ্ঠানের অ্যাকাউন্টে মাত্র ১৩৬ কোটি,গ্রাহকের পাওনা ৫ হাজার কোটি টাকা বিভিন্ন মন্ত্রনালয়ের ৪২ হাজার ২৯৮টি পদ বিলুপ্ত

ছাত্র পড়ানোর অভিজ্ঞতা ছিল জীবনের অন্যতম ভয়ঙ্কর

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১
  • ৭১ বার পড়া হয়েছে

‌‘ইংলিশ মিডিয়ামের ছাত্র পড়ানোর অভিজ্ঞতা ছিল জীবনের অন্যতম ভয়ঙ্কর অভিজ্ঞতা। ক্লাস ফাইভের ছেলে বাচ্চা পড়াতে যেয়েই আমি শকড। মেয়ে বাচ্চাগুলোও কম পাকনা না।’

আমার ছাত্র আমাকে একদিন আক্ষেপ করে বলে- ম্যাডাম ক্লাসের একটা মেয়েও ভার্জিন না।আরেকদিন পড়াতে যেয়ে দেখি চোখ টকটকে লাল। জিজ্ঞেস করলে শুনলাম- রাতে শিশা পার্টি করে এসেছে। এখন কথা হলো- এদের বাবা মায়েরা কী এগুলো দেখে না?

একটা বড় অংশেরই বাবা মায়েরা দেখা যাবে নিজেদের নিয়েই বিজি। এ্যারিস্ট্রোকেট সিস্টেমে ছেলেমেয়েকে ঢুকিয়ে দিয়েই খালাস। বিশাল একটা গ্যাপ এখানে।

আজকাল বাচ্চারা ইন্টারনেটে ঢুকেই আইকনদের কাছে স্লিপওভার শিখছে, স্মার্ট হতে হলে কীভাবে বন্ধু বান্ধব গ্যাং সর্বস্ব লাইফ কাটাতে হবে শিখছে।

সেইদিন বাসি হয়েছে যখন অ্যারিস্ট্রোকেট সিস্টেমে ছেলেমেয়েকে দিয়ে দিলেই সব দায়িত্ব চুকে যেতো।

(ফেসবুক থেকে সংগৃহীত)

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর