1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৯:৫৮ অপরাহ্ন

জিম্বাবুয়ের এমন আচরণে বিস্মিত ও ক্ষুব্ধ তামিম

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৭ বার পড়া হয়েছে

একমাত্র টেস্ট ম্যাচে ২২০ রানে ভরাডুবির পর বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মুখোমুখি হবে স্বাগতিক জিম্বাবুয়ে।

প্রথম ওয়ানডে মাঠে গড়ানোর পুরোপুরি ২৪ ঘণ্টাও বাকি নেই। আর এখনও আনুষ্ঠানিকভাবে দল ঘোষণা করেনি জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড।

জিম্বাবুয়ে একাদশে কে কে খেলবে তার কিছুই জানতে পারছেন না বাংলাদেশ দলের অধিনায়ক তামিম ইকবাল।

যে কারণে নিজের পরিকল্পনাটাও নিজে পারছেন না তিনি। মহা সমস্যায় পড়ে অনেকটাই বিস্মিত ও ক্ষুব্ধ তামিম ইকবাল। সে কথা চেপেও রাখতে পারেননি তিনি।

বৃহস্পতিবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ বিষয়ে তামিম বলেন, ‘এটা আমার কাছেও একটু অবাক লেগেছে। ম্যাচের এখনো ২৪ ঘণ্টাও বাকি নেই কিন্তু প্রতিপক্ষ সম্পর্কে আমরা কিছুই জানি না। সাধারণত এই সময় টিম মিটিং হয়, ব্যাটিং মিটিং হয়, বোলিং মিটিং হয়। যদি আপনি দলই না জানেন, তাদের নিয়ে মিটিং করবেন কি করে? আমি আসলে জানি না। এটা আমাকে বিস্মিত করেছে।’

ব্যাপারটি বিস্ময়েরই বটে। কারণ স্কোয়াডে কারা খেলতে পারেন, কজন ডানহাতি-বাঁহাতি আছেন তা বিবেচনা করে নিজেদের একাদশ সাজায় দলগুলো।

কিন্তু এবার জিম্বাবুয়ে সিরিজ শুরুর আগ মুহূর্তেও বাংলাদেশ দলকে সিদ্ধান্তহীনতায় ভোগাচ্ছে।

প্রটোকল অনুযায়ী, কোয়ারেন্টিন ইস্যু নিয়েও বিস্মিত তামিম।

জিম্বাবুয়ের দলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলে তামিম জানান, সিরিজ শুরুর ১০ দিন আগে জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করার কথা স্বাগতিক দলের। অথচ সিরিজ শুরুর আগের দিনও তাদের দেখছেন না হোটেলে।

তামিম বলেন, ‘তাদের খেলা বা কারা খেলবে এ নিয়ে আমার কোন ধারণা নাই। আমি যতটুকু জানি যে, আমরা যে হোটেলে আছি সেই হোটেলে দশদিন তাদের কোয়ারেন্টাইন করতে হবে। কিন্তু আমি আসলে এখনো দেখি নাই তাদেরকে।’

শুক্রবার বাংলাদেশ সময় দুপুর দেড়টায় শুরু হবে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচ।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর

বিজ্ঞাপন