1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ২০ জুন ২০২১, ০৭:১৬ অপরাহ্ন

জেকেজির প্রতারণা : ডা. সাবরিনা পুলিশ হেফাজতে

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ৭৩ বার পড়া হয়েছে

করোনাভাইরাস শনাক্তের পরীক্ষা নিয়ে জেকেজি হেলথকেয়ারের প্রতারণার ঘটনায় আলোচিত জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের চিকিৎসক সাবরিনা আরিফকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

আজ রোববার দুপুরে তাকে তেজগাঁও বিভাগীয় উপ-পুলিশ (ডিসি) কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জেকেজি হেলথ কেয়ারের প্রতারণার অভিযোগে ইতিমধ্যে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী আরিফ চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার স্ত্রী ডা. সাবরিনা আরিফ।

তেজগাঁও বিভাগের উপ-কমিশনার হারুন অর রশিদ বলেন, ‘তদন্তের প্রয়োজনে তাকে ডাকা হয়েছে। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করব। ’ সুনির্দিষ্ট কোন অভিযোগের বিষয়ে তাকে ডাকা হয়েছে, সে বিষয়ে কিছু জানাননি উপ-কমিশনার।

তবে করোনাভাইরারে নমুনা সংগ্রহ করে পরীক্ষা না করে ভুয়া প্রতিবেদন দেওয়ার অভিযোগে তার স্বামী জেকেজি হেলথকেয়ারের সিইও আরিফুল হক চৌধুরীসহ কয়েকজনের বিরুদ্ধে তেজগাঁও থানায় একটি মামলা তদন্তাধীন আছে।

বিভিন্ন মাধ্যমে সাবরিনাকে জেকেজি চেয়ারম্যান হিসাবে পরিচয় দেওয়া হলেও তিনি দাবি করেছেন, এর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। তিনি শুধু জেকেজিকে কোভিড ১৯ বিষয়ে পরামর্শ দিয়েছেন।

এই ঘটনায় যে মামলা করা হয়েছে, তাতে সাবরিনাকে আসামি করা হয়েছে কি না তা জানা যায়নি।

জেকেজির বিরুদ্ধে অভিযোগ, সরকারের কাছ থেকে বিনামূল্যে নমুনা সংগ্রহের অনুমতি নিয়ে বুকিং বিডি ও হেলথকেয়ার নামে দুটি সাইটের মাধ্যমে টাকা নিচ্ছিল এবং নমুনা পরীক্ষা ছাড়াই ভুয়া সনদ দিত।

এ জাতীয় আরো খবর

বিজ্ঞাপন