1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:১১ অপরাহ্ন

ট্রেনের জানালা দিয়ে মোবাইল চুরির চেষ্টা, ঝুলিয়ে রাখল যাত্রীরা

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে

ট্রেনের জানালা দিয়ে হাত ঢুকিয়ে মোবাইল চুরি করতে এসেছিল এক যুবক। এরপর ধরা পড়ে যায় যাত্রীদের কাছে। অভিযুক্ত ব্যক্তিকে যে ‘সাজা’ দিলেন যাত্রীরা, তাতে দোষ আর একপক্ষের থাকল না।

অভিযুক্তের হাত জানালার এপার থেকে ধরে টেনে রাখলেন যাত্রীরা।

প্রায় ১০ কিলোমিটার ঝুলতে ঝুলতে গেল সেই যুবক। ওই ঘটনার ভিডিও এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। গত বুধবার রাতে ভারতের বিহার রাজ্যের বেগুসরাইয়ে ঘটনাটি ঘটেছে।

বেগুসরাই থেকে খাগারিয়া যাচ্ছিল ট্রেনটি। পথে সাহেবপুর কামাল স্টেশনে জানালা দিয়ে হাত ঢুকিয়ে মোবাইল চুরির চেষ্টা করে সেই যুবক। তখনই হাত চেপে ধরে ফেলেন যাত্রীরা। এরপর চলতে শুরু করে ট্রেন। কিন্তু যুবককে আর মুক্তি দেননি কেউ।

ভিডিওতে দেখা যায়, যুবক মিনতি করছেন, তার হাত যেন ছেড়ে না দেওয়া হয়। কারণ ছেড়ে দিলেই পড়ে গিয়ে দুর্ঘটনা নিশ্চিত।

যাত্রীরা অবশ্য ছাড়েননি হাত। সাহেবপুর কামাল স্টেশন থেকে ১০ কিলোমিটার দূরে খাগারিয়া পর্যন্ত এভাবেই ঝুলতে ঝুলতে যায় যুবক। শেষ পর্যন্ত তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে কি না, তা জানা যায়নি।

বিহারে ট্রেন থেকে এ ধরনের ঘটনা যদিও নতুন নয়। গত জুন মাসে একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা গিয়েছিল, নদীর ওপর সেতু দিয়ে যাচ্ছিল ট্রেনটি। সেতুতে ঝুলে ছিলেন এক যুবক। ট্রেন যখন সেতুর ওপর দিয়ে যাচ্ছিল, তখন আচমকা দরজায় বসে থাকা এক ব্যক্তির কাছ থেকে মোবাইল ছিনিয়ে পালিয়ে যান তিনি।

নেটিজেনরা তাকে ‘নয়া স্পাইডার ম্যান’ আখ্যা দেন। যদিও এই ভিডিও দেখে নেটিজেনরা প্রশাসনের সমালোচনা করেছেন। কেউ প্রশ্ন তুলেছেন, এই অমানবিক কাণ্ড কীভাবে রেল পুলিশের নজর এড়িয়ে গেল? কেউ আবার নীতীশ কুমারের সরকারের দিকে আঙুল তুলেছেন।
সূত্র: ইটিভি ভারত

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর