1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন

ডমিঙ্গোকে ‘বলির পাঁঠা’ বানাবেন না: সুজন

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ৮ মে, ২০২১
  • ৯২ বার পড়া হয়েছে

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের কাছে টেস্টে হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ। এরপর নিউজিল্যান্ড সফরে গিয়ে একেবারে নাস্তানাবুদ। কিউইদের হাতে পাড়ার ক্রিকেটারদের মতো বেদম পিটুনি খেয়েছে টাইগাররা।

এরপর শ্রীলংকা সফরে প্রথম টেস্টে ঘুরে দাঁড়ালেও দ্বিতীয় টেস্টে ফের ধরাশায়ী মুমিনুল বাহিনী। মোটা দাগে তিন দেশের বিপক্ষেই ব্যর্থতার গ্লানি নিয়ে এখন দেশে অনুশীলনে ব্যস্ত টাইগাররা।

বাংলাদেশ দলের সাম্প্রতিক ব্যর্থতার জন্য প্রধান কোচ রাসেল ডমিঙ্গোকে দোষারোপ করছেন কেউ কেউ। সেটাই স্বাভাবিক, ডোমিঙ্গোর অধীনে দলের উল্লেখযোগ্য সাফল্য নেই, উল্টো লজ্জাজনক কিছু পরাজয় আছে।

এতে হতাশ খোদ বিসিবিপ্রধানও। ডোমিঙ্গোর চাকরির ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তার কথা জানিয়েছিলেন তিনি। কিন্তু খালেদ মাহমুদ সুজনের মুখে শোনা গেল অন্য কথা।

বাংলাদেশ দলের সাম্প্রতিক ব্যর্থতার জন্য ডমিঙ্গোকে দোষারোপ করা উচিৎ নয় বলে মন্তব্য করেছেন বিসিবির এই পরিচালক।

জাতীয় দলের সাবেক অধিনায়কের মতে, ডমিঙ্গোর দোষ নেই। তিনি নিজের সাধ্য অনুযায়ী চেষ্টা করছেন।

শ্রীলংকা সফরে ১-০ তে টেস্ট সিরিজ হারের পর সম্প্রতি ক্রিকবাজকে দেওয়া সাক্ষাৎকারে সুজন বলেন, ‘ডমিঙ্গোকে বলির পাঠা বানানো উচিৎ নয়। কোনো ভালো কিংবা খারাপ ফলাফলের জন্য কোচকে দায় দেওয়া যায় না। কারণ দিনশেষে ক্রিকেটাররাই মাঠে খেলে। রাসেল ডমিঙ্গো একটি বড় দলেরও কোচ ছিলেন। চেষ্টায় কোনো কমতি ছিল না তার, কিন্তু ভাগ্যটা পক্ষে যায়নি।’

ডমিঙ্গোর পক্ষ নিয়ে সুজন বলেন, ‘তার ব্যাপারে কিছু বোলার সময় এখনও হয়নি। মাত্র একটা সিরিজ ওর সঙ্গে কাজ করলাম, বলতে পারি যে তিনি চেষ্টা করছেন।’

 

এ জাতীয় আরো খবর

বিজ্ঞাপন