1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন

ঢাকায় আসছেন শিল্পা শেঠি

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ১৮ মে, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

ঢাকায় আসছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। এক ভিডিওবার্তায় শিল্পা নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, আগামী ২৮ জুলাই সন্ধ্যা ৭টায় ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে ‘মিরর প্রেজেন্ট বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত হবে। সে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এই বলিউড সুন্দরী। অনুষ্ঠানে ২৫-৩০ জন সেরা লিডারের হাতে অ্যাওয়ার্ড তুলে দেবেন তিনি।

মিররের প্রধান শাহ জাহান ভূইয়া রাজু শিল্পা শেঠির ঢাকায় আসার বিষয়ে বলেন, ‘মিরর প্রেজেন্ট বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে শিল্পা শেঠির আসার বিষয়টি নিশ্চিত। আমরা তার সঙ্গে যাবতীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছি। ইতোমধ্যে শিল্পা ভিডিওবার্তা দিয়ে বিষয়টি কনফার্মও করেছেন। আমাদের বিশ্বাস দারুণ একটি অনুষ্ঠান তিনি উপহার দেবেন।’

এর আগে ২০১৬ সালেও ঢাকায় এসেছিলেন শিল্পা শেঠি। সে সময় ‘প্যাসন ফর ফ্যাসন’ শিরোনামের ফ্যাশন শোতে অংশ নিয়েছিলেন ‘ধড়কন’ নায়িকা।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই অভিনয় থেকে দূরে শিল্পা। গত বছর ‘হাঙ্গামা টু’ দিয়ে ফিরলেও খুব একটা আলোচনায় আসতে পারেননি। সেই সিনেমাটি মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্মে। ‘নিকম্মা’ সিনেমার মধ্য দিয়ে ১৪ বছর পর বড় পর্দায় ফিরছেন এই অভিনেত্রী। সাব্বির খান পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ১৭ জুন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর