1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন

ঢামেক করোনা রোগীদের চিকিৎসার সুযোগ পেয়ে গর্বিত ডা. তুষার

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ২ মে, ২০২০
  • ৯৭ বার পড়া হয়েছে

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের এনেসথেসিয়া কনসালটেন্ট চিকিৎসক সাইফুল তুষার বলেছেন, করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য আমাকে নিয়োজিত করা হয়েছে এর জন্য আমি গর্বিত। এ ক্রান্তিকালে কোভিড-১৯ রোগীদের পাশে থেকে চিকিৎসার সুযোগ করে দেওয়ার জন্য আমি কর্তৃপক্ষকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

চিকিৎসক তুষার তার ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে এমনটি জানান।

এই বিষয়ে চিকিৎসক তুষার এর সঙ্গে কথা হলে তিনি বলেন, ডাক্তার হয়েছি শপথ নিয়ে রোগীদের সেবা করার জন্য। ডাক্তাররা রোগীদের সেবা করবে এটাই আমাদের কাজ বলে আমি মনে করি। তাই আমি গর্বিত আমাকে কর্তৃপক্ষ (২ মে) ঢাকা মেডিক্যালে বার্ন ইউনিটে কোভিড-১৯ রোগীদের চিকিৎসার জন্য নিয়োজিত করেছে। রোগীদের যে কোন কারণে অস্ত্রোপচার হলেই আমরা এনেসথেসিয়া দেয়ার জন্য প্রস্তুত আছি।

তিনি আরও বলেন, আপনারা সবাই দোয়া করবেন সব সময় যেন রোগীদের পাশে থেকে ভালোবাসা দিয়ে সেবা করে যেতে পারি। সবচেয়ে বড় বিষয় এই ক্রান্তিকালে মহামারির সময় করোনা রোগীদের চিকিৎসা দিতে পারবো বলে নিজেকে গর্বিত মনে হচ্ছে।

এরকম সুযোগ বারবার আসে না বলেও তিনি জানান। এই মহামারির সময় আমাদের মানবিকতা যেন আরো জাগ্রত থাকে।

চিকিৎসক সাইফুল তুষারের ফেসবুকের স্ট্যাটাসটি নিচে তুলে ধরা হলো, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডিপার্টমেন্ট অব এনেসথেসিয়া, এনালজেসিয়া, প্যালিয়েটিভ কেয়ার এবং ইনটেনসিভ কেয়ার মেডিসিন থেকে আমি আগামীকাল বার্ন ইউনিটে যাচ্ছি ইনশাআল্লাহ। এটা করোনা ডেডিকেটেড; ঈঙঠওউ ১৯-এর রোগীর সেবা দেয়ার সুযোগ পেয়ে আমি গর্বিত।

আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি।

সবশেষে তিনি লেখেন, সবার কাছে মাফ চাওয়ার এই সুযোগটা হাতছাড়া করতে চাচ্ছি না। সবাই মাফ করে দিবেন দয়া করে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর

বিজ্ঞাপন