1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন

তবে কি বিচ্ছেদের পথে হাঁটছেন সৃজিত-মিথিলা

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ২৯ বার পড়া হয়েছে

কণ্ঠশিল্পী তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯ সালে ভারতের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী ও মডেল রাফিয়াথ রশিদ মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে দাম্পত্য জীবন সুখে পার করছিলেন মিথিলা। এছাড়া কয়েকমাস আগে মেয়েকে সঙ্গে নিয়ে ঘুরতেও গিয়েছিলেন সৃজিত ও মিথিলা। তবে শনিবার (১২ নভেম্বর) পাল্টাপাল্টি ‘রহস্যময় পোস্ট’ ঘিরে জল্পনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন সৃজিত ও মিথিলা দাম্পতি।

জোন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন কোট করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সঙ্গে পোস্ট করেছেন একটি ছবি। সৈকতে ডালপালাহীন এক গাছে ভর করে দাঁড়িয়ে সমুদ্রের দিকে তাকিয়ে রয়েছেন তিনি। যতদূর চোখ যায়, ছবি জুড়ে শুধুই জলরাশি। ক্যাপশনে যে গানের লাইন লেখা, তার মর্মার্থ, এখানে রাগের দরকার নেই, এখানে দোষারোপের প্রয়োজন নেই। এখানে কিছু প্রমাণ করার নেই। সব কিছু একই রয়েছে, সৈকতে শুধুমাত্র একটা গাছ দাঁড়িয়ে রয়েছে…একা। বিদায় অ্যাঞ্জেলিনা। এবার বিদায় নিতে হবে। অর্থ দেখেই বোঝা যাচ্ছে, এই গান বিচ্ছেদের, এই গান দুঃখের। হঠাৎ এই গানের লাইন কেন পোস্ট করলেন পরিচালক। উদ্বিগ্ন তার ভক্তরা। কাকে বিদায় জানাচ্ছেন তিনি?

এদিকে শনিবার প্রায় একই সময়ে নিজের কিছু ছবি পোস্ট করেন মিথিলা। ক্যাপশনে তিনি লেখেন, কীভাবে তুমি জানো যে সেই প্রেম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যায্য? সেই প্রেম আর নেই এটার জানার আগে সেই উত্তর খুঁজতে কতদূর তুমি যেতে পারো?

প্রায় একই সময়ে এই দুই বিচ্ছেদের পোস্ট ঘিরে তৈরি হয়েছে জল্পনা। কেন এই হেঁয়ালি তারকা দম্পতির! এসব পোস্ট দেখার পর থেকেই শুরু হয়েছে গুঞ্জন। হঠাৎ কী হলো? তবে কি বিচ্ছেদের পথে হাঁটছেন সৃজিত-মিথিলা। প্রশ্ন অনুরাগীদের মনে।

কিছু দিন থেকে মিথিলা সঙ্গে টালিউডের এক পরিচালক সম্পর্ক রয়েছে বলে শোনা যাচ্ছে। তবে সে কথা অস্বীকার করেছিলেন পরিচালক নিজেই। বাংলাদেশের গায়ক জন কবিরের সঙ্গেও তার সম্পর্কের কানাঘোষা শোনা যায়। তবে জন কবিরও সেই সম্পর্কের কথা কার্যত উড়িয়ে দেন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর