1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১০:৫৫ পূর্বাহ্ন

তানজিন তিশার নয়া রেকর্ড

বিনোদন প্রতিবেদক
  • আপডেট সময় শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ১৩৫ বার পড়া হয়েছে

এবার রেকর্ড গড়লেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। মাত্র ১১ ঘণ্টায় মিলিয়ন ভিউ ছাড়ালো এ অভিনেত্রীর ‘শেষটা অন্যরকম ছিলো’ নাটকটি। এর আগে সবচেয়ে দ্রুততম ১ মিলিয়ন ভিউয়ের দুটি নাটকই ছিলো তিশার দখলে। নাটক দুটি হলো- আফ্রিকান বউ (১৮ ঘণ্টা) ও তাকে ভালোবাসা বলে (২০ ঘণ্টা)।

সেদিক থেকে এ অভিনেত্রী সবচেয়ে কম সময়ে এক মিলিয়ন ভিউ অর্জনের রেকর্ড গড়লেন তৃতীয়বারের মতো। ভাঙলেন নিজের আগের দুই রেকর্ড। এমন সাফল্য বেশ উচ্ছ্বসিত ‘এক্স গার্লফ্রেন্ড’ খ্যাত এ নায়িকা।

তানজিন তিশা বলেন, এটা সত্যি ভীষণ আনন্দের। সকাল থেকেই অনেকের ফোন ও মেসেজ পাচ্ছি, সবাই অভিনন্দন জানাচ্ছেন। এবার ঈদে সবার এতো এতো কাজ রিলিজ হয়েছে, সেখানে দর্শকরা আমার কাজগুলো দেখছেন, ভালো লাগছে জেনে।

তিনি আরো বলেন, ভিউজ মানে হচ্ছে ভালো কাজ। ভালো কাজের ভিউ হবেই। ভিউ অবশ্যই কাউন্টেবল, একটা ফ্যাক্ট। আবার একদিকে ভিউ খুবই ইউজলেস। অনেকসময় দেখা যায় যে অনেক ভালো কাজের ভিউ হয় না। যেগুলো ভিউ বেশি হয়, তার মানে কাজগুলো দর্শক এপ্রিশিয়েট করছে। তবে দর্শকরা যে তাদের ভালো লাগার বিষয়গুলো জানান, এটা অবশ্যই পজেটিভ দিক। এবার খুব বেশি কাজ করা না হলেও যেগুলো প্রচার হয়েছে তার সবগুলো থেকেই ভালো সাড়া পাচ্ছি, আলহামদুলিল্লাহ। এটা আল্লাহর রহমত। তবে তার মধ্যে পেপার গার্ল, তাকে ভালোবাসা বলে, মাতাল হাওয়া, আফ্রিকান বউ, একটুখানি নাটকগুলো থেকে বেশি সাড়া পাচ্ছি।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর